kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

আমন্ত্রণপত্র প্রকাশ

রামমন্দিরের ভূমিপুজোর মঞ্চে থাকবেন মোদিসহ ৫ জন

অনলাইন ডেস্ক   

৩ আগস্ট, ২০২০ ১৭:৩২ | পড়া যাবে ২ মিনিটে



রামমন্দিরের ভূমিপুজোর মঞ্চে থাকবেন মোদিসহ ৫ জন

রামমন্দিরের ভূমিপুজোর চূড়ান্ত আমন্ত্রণপত্র প্রকাশ করা হয়েছে আজ। করোনা সংক্রমণের শঙ্কা থাকায় ৫ আগস্টের অনুষ্ঠানে হাতেগোনা কয়েকজন উপস্থিত থাকবেন বলেই জানা গেছে। আমন্ত্রণপত্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, সঙ্ঘপ্রধান মোহন ভাগবত, উত্তরপ্রদেশের রাজ্যপাল আনন্দীবেন প্যাটেল, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উপস্থিত থাকার কথা বলা হয়েছে। 

সোমবার (০৩ আগস্ট) যে আমন্ত্রণপত্র প্রকাশ হয়েছে, তাতে এই চারজন ছাড়া ট্রাস্টের প্রধান মোহন্ত নিত্য গোপালদাস মঞ্চে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এই ৫ জনের বাইরে কাউকেই মঞ্চে উঠতে দেওয়া হবে না।

এরই মধ্যে উমা ভারতী অনুষ্ঠানে যাবেন না বলেই জানিয়েছেন। পাশাপাশি, এল কে আদভানি, মুরালি মনোহর যোশির মতো প্রবীণ নেতারা ভার্চুয়াল মাধ্যমেই এই অনুষ্ঠান দেখবেন। ফলে মঞ্চে থাকার মতো আর কেউ থাকছেন না।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা সংক্রমিত হওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অন্য নেতারা সাবধানে রয়েছেন। যাতে সংক্রমিত না হতে হয়। সেই কারণেই এই পাঁচ জনকে মঞ্চে রাখার সিদ্ধান্ত।

উল্লেখ্য, এই অনুষ্ঠান নিয়ে গত কয়েকদিন ধরেই ভারতের রাজনীতিতে একের পর এক উল্লেখযোগ্য ঘটনা সামনে আসে। প্রথমে রাম মন্দিরের প্রধান পুরোহিত ও তার ১৪ সহযোগীর করোনা ধরা পড়ে। প্রথমে বর্ষীয়ান বিজেপি নেতা আদভানি ও যোশিকে আমন্ত্রণও জানানো হয়নি। পরে বিতর্কের মুখে তাঁদের আমন্ত্রণ জানানো হয়। এরই মধ্যে অমিত শাহ করোনায় আক্রান্ত হয়ে পড়েন।

সূত্র : এনডিটিভি।

মন্তব্য



সাতদিনের সেরা