kalerkantho

সোমবার  । ১৯ শ্রাবণ ১৪২৭। ৩ আগস্ট  ২০২০। ১২ জিলহজ ১৪৪১

৬৭ বছরের বৃদ্ধাকে ধর্ষণ বৃদ্ধের! রক্তাক্ত অবস্থায় উদ্ধারের পর মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুলাই, ২০২০ ২১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



৬৭ বছরের বৃদ্ধাকে ধর্ষণ বৃদ্ধের! রক্তাক্ত অবস্থায় উদ্ধারের পর মৃত্যু

ভারতের পুরুলিয়ার বান্দোয়ানের কুচিয়া গ্রামে ৬৭ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগ ওঠল প্রতিবেশী এক বৃদ্ধের বিরুদ্ধে। গতকাল রবিবার এই ঘটনা ঘটে। এরই মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, পুরুলিয়ার বান্দোয়ানের কুচিয়া গ্রামের বাসিন্দা বছর ৬৭-এর ওই বৃদ্ধা। অন্যান্য দিনের মতোই রবিবার বিকেলেও ঘর থেকে বের হয়েছিলেন তিনি। সেই সময় প্রতিবেশী অনিল মাহালী (৫০) বৃদ্ধাকে জোর করে নিজের বাড়িতে নিয়ে যায়। সেখানেই ধর্ষণ করা হয় বৃদ্ধাকে। 

দীর্ঘক্ষণ ওই নারী ঘরে না ফেরায় তার পুত্রবধূ তাকে খুঁজতে বের হন। এরপরই তিনি জানতে পারেন যে, অনিল আটকে রেখেছে বৃদ্ধাকে। পরে পরিবারের সদস্যরা গিয়ে উদ্ধার করে নির্যাতিতাকে। তড়িঘড়ি তাকে বান্দোয়ান ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে পাঠানো হয় ভারতের দেবেন মাহাতো মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। রাতে সেখানেই মৃত্যু হয় বৃদ্ধার। এরপরই অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়।

নির্যাতিতার পুত্রবধূর ভারতীয় গণমাধ্যমকে বলেন, আমরা খবর পেয়ে অনিলের বাড়ি গিয়ে দেখি শাশুড়ি মা রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। রাতে সেখানেই মৃত্যু হয় তার। 

পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা