kalerkantho

সোমবার  । ১৯ শ্রাবণ ১৪২৭। ৩ আগস্ট  ২০২০। ১২ জিলহজ ১৪৪১

করোনায় ডেপুটি ম্যাজিস্ট্রেটের মৃত্যু পশ্চিমবঙ্গে, মা-হারা ৪ বছরের শিশু

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুলাই, ২০২০ ১৮:৩২ | পড়া যাবে ১ মিনিটে



করোনায় ডেপুটি ম্যাজিস্ট্রেটের মৃত্যু পশ্চিমবঙ্গে, মা-হারা ৪ বছরের শিশু

ভারতের পশ্চিমবঙ্গে করোনায় মৃত্যু হয়েছে আরো এক করোনা যোদ্ধার। চন্দননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট এবং ডেপুটি কালেক্টর দেবদত্তা রায় (৩৮) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তার চার বছরের একটি ছেলে সন্তান আছে।

সূত্রের খবর, দিনকয়েক ধরে জ্বরে ভুগছিলেন দেবদত্তা। রবিবার তাকে শ্রীরামপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সোমবার সকাল ন'টা নাগাদ সেখানেই মারা যান তিনি।

তার মৃত্যুতে পশ্চিমবঙ্গের প্রশাসনিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। দেবদত্তার সঙ্গে যারা কাজ করেছেন, তারা তরুণী এই কর্মকর্তার নেতৃত্ব প্রদান এবং কর্মদক্ষতায় বরাবর মুগ্ধ হয়েছেন। দেবদত্তা বাড়ি ফেরা পরিযায়ী শ্রমিকদের যাবতীয় বিষয়ের তত্ত্বাবধান করছিলেন বলে জানিয়েছেন অনেকে। রাজ্যের প্রশাসমিক মহলের এক কর্মকর্তা ফেসবুক পোস্টে জানান, কয়েকদিন আগেই জেলার গ্রুপে দেবদত্তার মেসেজ দেখছিলেন। একেবারে হালকা মেজাজে কথা বলছিলেন।

দেবদত্তার অধীনে কাজ করা এক কর্মকর্তা বলেন, ‘ভাবতেই পারছি না উনি আমাদের মধ্যে নেই। অত্যন্ত দক্ষ কর্মকর্তা ছিলেন। করোনা পরিস্থিতিতে যাবতীয় কাজ অত্যন্ত দক্ষতার সঙ্গে করেছেন। বিশ্বাস করতে পারছি না, ওনার সঙ্গে আর কাজ করতে পারব না।’

সূত্র: হিন্দুস্তান টাইমস।

মন্তব্য



সাতদিনের সেরা