kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

নদীভাঙনে ক্ষতিগ্রস্ত ১৩০০ মানুষকে খাদ্য সহায়তা

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুলাই, ২০২০ ১০:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



নদীভাঙনে ক্ষতিগ্রস্ত ১৩০০ মানুষকে খাদ্য সহায়তা

সামাজিক দূরত্ব বজায় রেখে মানিকগঞ্জে নদীভাঙনের শিকার এক হাজার তিনশ পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক প্রতিষ্ঠান মডেল গ্রুপ। 

শুক্রবার মানিকগঞ্জের শিবালয় উপজেলা কমপ্লেক্সে এ ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। ওই অনুষ্ঠানের মধ্য দিয়ে শিবালয়, ঘিওর, দৌলতপুর, হরিরামপুর ও মানিকগঞ্জ সদর উপজেলায় নদীভাঙনে ক্ষতিগ্রস্ত এক হাজার তিনশ পরিবারকে তিন দিন ব্যাপী খাদ্য সহায়তা কর্মসূচির উদ্বোধন করা হয়। শনিবারও ক্ষতিগ্রস্তদের দেওয়া হয়েছে এবং রবিবারও ত্রাণ দেওয়ার কথা।

ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এস এম ফেরদৌস। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিবালয় উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা বি. এম রুহুল আমিন রিমন এবং মডেল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর শামসুল হক রিপন।

জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা ও অনুশাসন মেনে জনপ্রতিনিধি ও ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো সকলে মিলে কাজ করে করোনাকালীন পরিস্থিতি মোকাবেলা করতে হবে।

দুর্যোগকালে মডেল গ্রুপ নারায়ণগঞ্জের বাইরেও তার সহযোগিতার হাতকে প্রসারিত করেছে। প্রতিষ্ঠানটি এরই মধ্যে ময়মনসিংহ জেলার এক হাজার পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা