kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

'বিকাশ কানপুরে পৌঁছবে না' পুলিশের ভিডিও ক্লিপিং ভাইরাল!

কালের কণ্ঠ অনলাইন   

১০ জুলাই, ২০২০ ১৪:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



'বিকাশ কানপুরে পৌঁছবে না' পুলিশের ভিডিও ক্লিপিং ভাইরাল!

গ্যাংস্টার বিকাশ দুবে কানপুর পর্যন্ত পৌঁছবেই না- এমনটা আগে থেকেই জানা ছিল! সম্প্রতি ভাইরাল হওয়া পুলিশের একটি ভিডিও ক্লিপিং দেখে সেই তত্ত্ব আরো জোরদার হচ্ছে।

প্রশ্ন উঠছে, তাহলে কি বিকাশকে খতম করে দেওয়ার পরিকল্পনা আগে থেকেই ছক করে রেখেছিল পুলিশ? অ্যানকাউন্টারের যে ব্যাখ্যা দেওয়া হচ্ছে, সেটা পুরোটাই ভিত্তিহীন? শুক্রবার সকালে স্পেশাল টাস্কফোর্সের গাড়িতে করে বিকাশকে উত্তর প্রদেশে নিয়ে আসার সময় তাকে গুলি করে মারা হয়। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, পালানোর চেষ্টা করেছিল বিকাশ। এক পুলিশ সদস্যের পিস্তল ছিনিয়ে নিয়েছিল সে। আত্মরক্ষার স্বার্থেই তাকে গুলি করা হয়েছে।

কিন্তু প্রথম থেকেই পুলিশের এই যুক্তির বিরোধিতা শুরু করেছেন বিরোধীরা। তাঁদের বক্তব্য, বিকাশকে বাঁচিয়ে রাখলে অনেক বড় মাথারাই মুখোশহীন হয়ে পড়তেন। সে ক্ষেত্রে রাজ্যের বড় বড় আমলা, মন্ত্রী, পুলিশ কর্মকর্তাদেরও নাম জড়িয়ে পড়ার আশঙ্কা ছিল । সে কারণেই অ্যানকাউন্টারের গল্প ফাঁদা হয়েছে । আসলে বিকাশকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা আগেই সেরে ফেলেছিল পুলিশ।

ভাইরাল হওয়া ওই ভিডিও ক্লিপিংয়ে শোনা যাচ্ছে, নিজেদের মধ্যে কথা বলছেন কয়েকজন পুলিশ কর্মকর্তা। একজন অপরজনকে বলছেন, 'বিকাশ দুবে কি কানপুর পর্যন্ত পৌঁছবে? অন্যজন তাঁকে হেসে বলছেন, বিকাশ কানপুরে পৌঁছবে না।'

এর পর থেকেই প্রশ্ন উঠছে, কাদের আড়াল করার জন্য মরতে হলো বিকাশকে? তাহলে কি বিরোধীদের সন্দেহই ঠিক?

সূত্র : নিউজ ১৮।

মন্তব্য



সাতদিনের সেরা