kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

রাজনীতি করলেও সৌরভ শীর্ষে যাবেন, বললেন স্ত্রী ডোনা

অনিতা চৌধুরী, কলকাতা প্রতিনিধি   

১০ জুলাই, ২০২০ ০৩:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



রাজনীতি করলেও সৌরভ শীর্ষে যাবেন, বললেন স্ত্রী ডোনা

গত কয়েক মাস যাবৎ কলকাতায় যে গুঞ্জন প্রায় সবার কানে পৌঁছেছে, তাহলে সৌরভ গঙ্গোপাধ্যায় কি বিজেপির মুখ্যমন্ত্রী হবেন বা আদৌ রাজনীতিতে যাবেন। এই প্রশ্নগুলোর উত্তর এখনো পাওয়া যায়নি, কিন্তু গুঞ্জন থামেনি। 

গত বুধবার (৮ জুলাই) ছিল সৌরভের জন্মদিন। আর সেদিন থেকেই এ গুঞ্জন আরো বেশি হয় ওনার স্ত্রী ডোনার কারণে। রাজনীতিতে যোগ দিলে সৌরভ যে শীর্ষ পদে যাবেন তা স্পষ্ট করেন ডোনা গঙ্গোপাধ্যায়।

তার সম্পর্কে বিভিন্ন বিষয়ে কথা বলতে গিয়ে জানান সৌরভ, যে কাজে হাত দিয়েছেন সেখানেই শীর্ষে উঠেছেন। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হোক না কেন বা ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভায় সভাপতিত্ব। এটাই সৌরভের বৈশিষ্ট্য।

সেই সূত্রেই ডোনার মন্তব্য 'সৌরভ রাজনীতিতে যুক্ত হবেন কিনা তা বলতে পারব না, তবে এটা বিশ্বাস করি যদি তীরে রাজনীতিতেও চান শিখরেই থাকবেন। 'সৌরভ রাজনীতিতে যোগদান নিয়ে জল্পনা-কল্পনা রক্ষণাত্মক ভঙ্গিমায় খেললেও পর্যবেক্ষকদের মতে এই মন্তব্য থেকে একটি বার্তা পাওয়া যায় তাহলো যদি সৌরভ আদৌ রাজনীতিতে আসেন তবে বড় কোনো পদ পাওয়ার সম্ভাবনা বুঝে পদক্ষেপ নেবেন। 

বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব সৌরভের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন বলে বিভিন্ন সূত্রে খবর পাওয়া গেছে, দিন কয়েক আগে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হঠাৎ সৌরভের দেখা করতে যাওয়া নিয়ে তাৎপর্যপূর্ণ ইঙ্গিত হাওয়ায় ভাসছে। নবান্ন অবশ্য বিষয়টিকে 'সৌজন্যমূলক' বলেছে। 

তবে ওই সাক্ষাৎকারপর্ব ইতিবাচক-নেতিবাচক তা নিয়ে নানা মত শোনা যাচ্ছে এহেন  পরিস্থিতিতে ডোনার মতামত বেশ হৈচৈ ফেলেছে।

মন্তব্য



সাতদিনের সেরা