kalerkantho

শনিবার । ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩০  মে ২০২০। ৬ শাওয়াল ১৪৪১

এবার ব্রিটিশ প্রধানমন্ত্রীর অন্তঃসত্ত্বা বান্ধবী করোনায় আক্রান্ত

কালের কণ্ঠ অনলাইন   

৫ এপ্রিল, ২০২০ ১২:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



এবার ব্রিটিশ প্রধানমন্ত্রীর অন্তঃসত্ত্বা বান্ধবী করোনায় আক্রান্ত

বান্ধবী কেরি সাইমন্ডসের সঙ্গে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

করোনাভাইরাসের ভয়াল থাবায় মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে ব্রিটেন।সম্প্রতি ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন করোনাভাইরাসে আক্রান্ত হন।এবার করোনায় আক্রান্ত হয়েছেন তাঁর অন্তঃসত্ত্বা বান্ধবী কেরি সাইমন্ডস। শনিবার এ কথা জানিয়ে টুইটও করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর অন্তঃসত্ত্বা বান্ধবী। 

ব্রিটিশ প্রধানমন্ত্রীর অন্তঃসত্ত্বা বান্ধবী টুইটে  লিখেছেন, ‘গত সপ্তাহটি আমি করোনাভাইরাসের মূল উপসর্গ নিয়েই বিছানায় শয্যাশায়ী ছিলাম। তবে আমার করোনা পরীক্ষার কোনও প্রয়োজন নেই। এক সপ্তাহ বিশ্রাম নেওয়ার পরে আমি ফের শক্তি ফিরে পাচ্ছি এবং শারীরিকভাবে অনেকটা সুস্থ হয়ে উঠেছি।

গত ২৭ মার্চ করোনায় আক্রান্ত হন প্রধানমন্ত্রী বরিস জনসন। এক সপ্তাহ আইসোলেশনে কাটিয়ে শুক্রবার ফের কাজে যোগ দেওয়ার কথা থাকলেও চিকি‍ৎসকরা তাঁকে এখনও সুস্থ ঘোষণা করেনি। তাই কাজে যোগ দিতে পারেননি, আইসোলেশনেই রয়েছেন তিনি। 

ব্রিটিশ প্রধানমন্ত্রীর আইসোলেশনে থাকার সময়েই  তাঁর বান্ধবীর করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এলো।

ফেব্রুয়ারি মাসে বরিস জনসন ও তাঁর ৩২ বছর বয়সী বান্ধবী কেরি সাইমন্ডস আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছিলেন, তাঁরা বাবা-মা হতে যাচ্ছেন এবং খুব শিগগিরই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

কিন্তু এখন সব কেমন যেন বদলে গেল। আগামী গ্রীষ্মে বিয়েও কার্যত অনিশ্চয়তার মধ্যে পড়ল। 

করোনাভাইরাস যে খুব ঝুঁকিপূর্ণ সেটা ভালোই জানেন ব্রিটিশ প্রধানমন্ত্রীর বান্ধবী। তাই আরও একটা টুইটে ক্যারি লিখেছেন, ‘অন্তঃসত্ত্বা হওয়ার কারণে কোভিড-১৯ নিয়ে খুবই দুশ্চিন্তায় ছিলাম। সব অন্তঃসত্ত্বাদের বলব, খুব সাবধানে থাকবেন এবং বিশেষজ্ঞদের যাবতীয় পরামর্শ মেনে চলবেন।

মন্তব্য



সাতদিনের সেরা