kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

লকডাউনে রাস্তায় বেরিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

কালের কণ্ঠ অনলাইন   

২৮ মার্চ, ২০২০ ১০:১৭ | পড়া যাবে ২ মিনিটে



লকডাউনে রাস্তায় বেরিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

২১ দিনের লকডাউনে পুরো ভারত। এরই মধ্যে রাস্তায় বেরিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হলো ১৬ বছরের এক কিশোরী। গত মঙ্গলবার এ ঘটনা ঘটে দেশটির ঝাড়খন্ডের দুমকা জেলায়। অথচ রবিবার থেকেই সেখানে লকডাউন জারি রয়েছে।

পুলিশের কাছে ওই কিশোরী বয়ানে জানিয়েছে, তাঁর দুই বন্ধু তাঁকে বাইকে করে গ্রামের কাছে কারুদিহ মোড়ে নামিয়ে দেয়। সেখান থেকে সে অন্য এক বন্ধুকে ফোন করে তাঁকে বাড়ি নিয়ে যেতে বলে। এরপর বন্ধুটি অপর এক অপরিচিত ব্যক্তিকে সঙ্গে নিয়ে বাইকে করে সেখানে উপস্থিত হয়।

কিশোরীটি জানায়, বন্ধুটি বলে লকডাউনের জন্য সব জায়গায় চেকিং চলছে। তাই সে তাঁকে জঙ্গলের মধ্যে একটা শর্টকার্ট দিয়ে নিয়ে যাবে। এতে সে কোনো আপত্তি করেনি। আর এখানেই ঘটে যায় ভুল।

অভিযোগে জানা গেছে, জঙ্গলের মধ্যে মেয়েটি দেখে তাদের জন্যই আরো আটজন অপরিচিত ব্যক্তি সেখানে অপেক্ষা করছে। এরপর তাঁর বন্ধুসহ মোট ১০ জন একে একে তাকে ধর্ষণ করে। এক সময় সে জ্ঞান হারিয়ে ফেলে। পরদিন সকালে জ্ঞান ফিরে কিশোরী দেখে তাঁকে জঙ্গলের মধ্যে ফেলে রেখেই চলে গিয়েছে সকলে।
এরপর কোনোভাবে জঙ্গলের বাইরে আসেন। স্থানীয় কিছু মানুষকে তাকে দেখতে পেয়ে তারাই তাঁর বাবা-মায়ের কাছে খবর পাঠায় এবং তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে নিয়ে যায়। 

বর্তমানে ওই কিশোরী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই কিশোরীর বয়ান নেওয়া হয়েছে। এফআইআর দায়ের করা হয়েছে এবং স্পেশ্যাল তদন্ত শুরু হয়েছে। খুব শীঘ্রই অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে।
সূত্র : এই সময়

 

মন্তব্য



সাতদিনের সেরা