kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

বাথটবে সাপের সঙ্গে স্নান! এরপর...

কালের কণ্ঠ অনলাইন   

২২ জানুয়ারি, ২০২০ ১১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



বাথটবে সাপের সঙ্গে স্নান! এরপর...

বাথটবে সাপ

বাথরুমে স্নান করতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতার মুখোমুখি হলেন এক নারী। নিজের হৃদপিণ্ড নিজের হাতে চলে আসার মতো অবস্থা হলো তার। তিনি দেখলেন, সাধের স্নানঘরে আরাম করে শুয়ে আছে সাপ। শুধু তাই নয়, লম্বায় সেটি প্রায় ৮ ফুট দীর্ঘ। সাপটি রয়েছে ঠিক তাঁর বাথরুমের বাথটবের গা ঘেঁষে। তখন মাথায় উঠল স্নান করা।

সম্প্রতি এ ঘটনা ঘটেছে ব্রিটেনের বার্কেনহেড শহরে । 

ব্রিটেনের স্থানীয় পুলিশ খবর পেয়ে সেখানে  যায়। পুলিশ সেখানে গিয়ে যা দেখল তাতে চক্ষু চড়কগাছ তাঁদেরও। কেননা তাঁরা আবিষ্কার করলেন যে বাথরুমে যে সাপটি শুয়ে আছে সেটি বিশ্বের অন্যতম বৃহত্তম সাপ। নাম তার বোয়া কনস্ট্রাক্টর। সেই সাপের ছবি নিজেদের ফেসবুক পোস্টে দিয়েছে মারসেইসাইড পুলিশ। নিজের শিকারকে বেশ তারিয়ে তারিয়ে উপভোগের মাধ্যমে গিলে নিতে পছন্দ করে এই বিশেষ প্রজাতির সাপটি।

এদিকে, ওই বিশালাকায় সাপটি যে কোথা থেকে আর কীভাবে ওই বাড়ির বাথরুমে গিয়ে ঢুকে পড়ল তা অনুমান করতে পারেননি কেউই। বাথরুমের মধ্যে বাথটবের গা ঘেঁষে চুপচাপ শুয়ে ছিল সেটি।

পুলিশের দেওয়া সাপের ছবির ওই পোস্টটি দেখে ভয়ে কেঁপে উঠেছেন নেটিজেনরাও। সাপটিকে শেষ পর্যন্ত অনেক কসরৎ করে এক পুলিশ কনস্টেবল পাকড়াও করেন। সেটি তখন বাথটব এবং তার লাগোয়া জলের কলের কাছে এঁকেবেঁকে শুয়ে আছে। সাপটিকে ধরে অন্য একটি বড় পাত্রে ঢুকিয়ে দেন তিনি।

জানা গেছে, বোয়া কন্সট্রাক্টর প্রজাতির সাপটিকে বর্তমানে স্থানীয় একটি প্রাণী উদ্ধার সংস্থার হেফাজতে দেওয়া হয়েছে। সেখানে সাপটির দেখাশোনা চলছে।

সূত্র : এনডিটিভি

মন্তব্য



সাতদিনের সেরা