kalerkantho

রবিবার । ১৯ জানুয়ারি ২০২০। ৫ মাঘ ১৪২৬। ২২ জমাদিউল আউয়াল ১৪৪১     

মেয়েকে ধর্ষণে মায়ের সমর্থন, বাবার অভিযোগে আটক তিন

কালের কণ্ঠ অনলাইন   

৯ ডিসেম্বর, ২০১৯ ১৭:১০ | পড়া যাবে ২ মিনিটে



মেয়েকে ধর্ষণে মায়ের সমর্থন, বাবার অভিযোগে আটক তিন

বছরখানেক ধরে ১২ বছর বয়সী মেয়েকে ধর্ষণ করে চলেছেন তিন ব্যক্তি। এ ঘটনাটি ঘটেছে মেয়ের মায়ের প্ররোচনায়। এমনকি, চলিশোর্ধ্ব ওই তিন ব্যক্তিকে এ কাজে সাহায্য করেছেন মেয়েটির মা। এমন চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে ভারতের গুজরাটের ভাবনগর জেলায়। রবিবার ওই তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। মেয়েটির মা পলাতক আছেন।

পুলিশ জানিয়েছে, গত শনিবার ভাবনগরের ভুতিয়া গ্রামে এক ব্যক্তি অভিযোগ করেন, তার ১২ বছরের মেয়েকে বছরখানেক ধরে ধর্ষণ করছেন তিন ব্যক্তি। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে শান্তি ধন্ধুকিয়া, বাবুভাই সরতানপারা এবং চন্দেশ সরতানপারাকে গ্রেপ্তার করা হয়। তবে  ঘটনার পর ওই মেয়ের মা এলাকা ছেড়ে পালিয়ে গেছেন। তার খোঁজে তল্লাশি চলছে।

পুরো ঘটনা এতদিন ধরে মেয়ের বাবার কাছে কিভাবে অজানা থাকল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। সোমবার পুলিশের একজন শীর্ষ কর্মকর্তা অবশ্য বলেছেন, মেয়েটির বাবা ওই তিনজনের বিরুদ্ধে অভিযোগ করে পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রী এ বিষয়ে অভিযুক্তদের সাহায্য করেছেন।

পুলিশ ওই মেয়ের বয়ান রেকর্ড করেছে। তদন্তকারী একজন কর্মকর্তা বলেন, নিজের বয়ানে ওই নাবালিকা জানিয়েছে, তার বাবাকে এমন কিছু খেতে দেওয়া হত, যাতে বেহুঁশ হয়ে পড়তেন তিনি। এর পর অভিযুক্তরা তাকে ধর্ষণ করতেন।

মন্তব্য



সাতদিনের সেরা