kalerkantho

রবিবার । ১৯ জানুয়ারি ২০২০। ৫ মাঘ ১৪২৬। ২২ জমাদিউল আউয়াল ১৪৪১     

আমি পরম শিব, আমাকে কোনো স্টুপিড কোর্ট ছুঁতে পারবে না : ধর্ষণে অভিযুক্ত ধর্মগুরু

কালের কণ্ঠ অনলাইন   

৯ ডিসেম্বর, ২০১৯ ১৬:৪১ | পড়া যাবে ২ মিনিটে



আমি পরম শিব, আমাকে কোনো স্টুপিড কোর্ট ছুঁতে পারবে না : ধর্ষণে অভিযুক্ত ধর্মগুরু

ভারতের গুজরাটের আমেদাবাদের এক আশ্রমে একাধিক পথশিশু, ও দরিদ্র শিশুকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের মতো নারকীয় যৌন অত্যাচার করা হয় বলে অভিযোগ রয়েছে স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দের বিরুদ্ধে। তার বিরুদ্ধে রয়েছে অপহরণ মামলাও। আর সেই অভিযোগের মধ্যেও দেশ ছেড়ে পালিয়ে গিয়ে ইকুয়েডরের কাছে একটি ভূখণ্ডে নিজের দেশ গড়েছেন নিত্যানন্দ। এমনই চাঞ্চল্যকর তথ্য় এসে পৌঁছেছে গুজরাট পুলিশের হাতে। এবার সেই ভূখণ্ড থেকে রীতিমতো হুঙ্কার দিচ্ছেন নিত্যানন্দ।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম ওয়ান ইন্ডিয়ায় প্রাকাশিত এক প্রতিবেদনে জানা যায়, বিতর্কিত তথা স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দকে যৌন অত্যাচার তথা ধর্ষণের মতো অভিযোগ ঘিরে বহুবারই যেতে হয়েছে আদালতে। তবে এবার সেই আদালত আর আইনি ব্যবস্থাকেই 'স্টুপিড কোর্ট' বলে উল্লেখ করলেন পলাতক এই ধর্মগুরু। আর সেই বক্তব্য নিয়েই এবার তোলপাড় শুরু হয়ে গিয়েছে। এক সাম্প্রতিক ভিডিওতে এমন তথ্য উঠে এসেছে।

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে নিত্যানন্দ বলেন, গোটা বিশ্ব আমার বিরুদ্ধে। আর আপনারা আমার প্রতি একাত্মতা প্রকাশ করেছেন এখানে থেকে। আর আমি আমার একাত্মবোধ আপনাদের প্রতি জাহির করব সত্য আর বাস্তব আপনাদের সামনে তুলে ধরে। আমাকে কেউ ছুঁতে পারবে না। আমি আপনাদের একটা সত্যি কথা বলি। আমা পরম শিব। বুঝেছেন? কোনো স্টুপিড কোর্ট আমাকে দোষী সাব্যস্ত করতে পরবে না সত্যি বলার জন্য.. আমি পরম শিব।

মন্তব্য



সাতদিনের সেরা