kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

অপহরণের এক সপ্তাহ পর বাড়ি ফিরল করাচির দোয়া মাঙ্গি

কালের কণ্ঠ অনলাইন   

৮ ডিসেম্বর, ২০১৯ ১৮:০১ | পড়া যাবে ২ মিনিটে



অপহরণের এক সপ্তাহ পর বাড়ি ফিরল করাচির দোয়া মাঙ্গি

অপহরণের এক সপ্তাহ পর বাড়ি ফিরে এসেছেন ২০ বছর বয়সী দোয়া মাঙ্গি। পাকিস্তানের আইনের এই ছাত্রী এক সপ্তাহ আগে করাচি থেকে অপহরণের শিকার হন। ডিআইজি শারজিল খারাল এক বিবৃতিতে জানিয়েছেন, ওই ছাত্রী অপহরণের ব্যাপারে তদন্ত চলমান রয়েছে। পুলিশ শিগগিরই এ ব্যাপারে বিস্তারিত তথ্য প্রকাশ করবে।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ওই তরুণীর বাবা লিখেছেন, আল্লাহর অশেষ কৃপায়, সিন্ধু তথা পাকিস্তানের মানুষের দোয়া এবং বিশ্বের মানুষের শুভ কামনায় আমার মেয়ে দোয়া মাঙ্গি নিরাপদে বাড়ি ফিরেছে। এজন্য গণমাধ্যমের বন্ধুদের প্রতি আমি কৃতজ্ঞ, তাদের ধন্যবাদ জানাচ্ছি। সেই সঙ্গে সমাজের উচ্চবর্গের মানুষ যে আমার মেয়ের বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করেছে সেজন্য সবার প্রতি কৃতজ্ঞতা।

প্রসঙ্গত, গত ৩০ নভেম্বর বিকেলে ডিফেন্স হাউজিং অথরিটির বুখারি কমার্শিয়াল এলাকা থেকে অস্ত্রধারীরা তুলে নিয়ে যায় দোয়া মাঙ্গিকে। ওই সময় দোয়া মাঙ্গির বন্ধু হারিস ফাতাহকে গুলি করে অপহরণকারীরা।

গত বৃহস্পতিবার ডিআইজি খারাল বলেছিলেন, মুক্তিপণ আদায়ের জন্য এ ধরনের ঘটনা ঘটানো হয়েছে বলে মনে হচ্ছে। বিষয়টি পুলিশ গুরুত্বের সঙ্গে বিবেচনা করছে বলেও জানান তিনি। অপরাধীদের একটি চক্র এ কাজের সঙ্গে জড়িত বলে বৃহস্পতিবারই জানায় পুলিশ।

ইতো মধ্যে অপহরণে ব্যবহৃত গাড়ি চিহ্নিত করে পুলিশ। পরে জানা যায়, সেই গাড়িও অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাই করা হয়েছে। তদন্ত চলমান অবস্থায় ওই তরুণী বাড়ি ফিরল।

মন্তব্য



সাতদিনের সেরা