kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

আকাশে যাত্রীবাহী বিমানে আগুন, অতঃপর...

কালের কণ্ঠ অনলাইন   

২২ নভেম্বর, ২০১৯ ১৯:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



আকাশে যাত্রীবাহী বিমানে আগুন, অতঃপর...

আকাশে থাকাকালীনই বিমানে দেখা গেল আগুন আর কালো ধোঁয়া। এমনই ‘ভয়ঙ্কর’ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শুক্রবার। বিগ রেড টুইটার হ্যান্ডল, যেটি অ্যান্ড্রু নামে এক ব্যক্তি চালান, তিনিওই ভিডিওটি আপলোড করেছেন। ১৫ সেকেন্ডের ভিডিওটি রাস্তায় চলন্ত একটি গাড়ি থেকে রেকর্ড করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে,দ্রুত নেমে আসছে একটি বিমান। বিমানের পিছনের অংশে আগুনের শিখা দেখা যাচ্ছে, সেই সঙ্গে বেরিয়ে আসছে কালো ধোঁয়া।

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে হয়েছে। ভিডিওটি টুইট করে তাতে আমেরিকান এয়ারকেও ট্যাগ করে দেন অ্যান্ড্রু। আমিরিকান এয়ার জানিয়েছে, এটি ‘ফিলিপিন্স এয়ার লাইন্স ১৩৩’ উড়ান।

সংবাদমাধ্যম ‘মিরর’ জানিয়েছে, খবর পাওয়ার পরই বিষয়টি নিয়ে লস অ্যাঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়। তাঁরা জানিয়েছেন, বিমানটি ফিলিপিন্সের রাজধানী মানিলা যাচ্ছিল। লস অ্যাঞ্জেলেস থেকে ওড়ার পরেই আগুন দেখা যায়। সঙ্গে সঙ্গে বিমানটি ফিরিয়ে আনা হয়, লস অ্যাঞ্জেলেস বিমানবন্দরে। সঙ্গে সঙ্গে দমকল ও উদ্ধারকারী দলের সদস্যরা বিমানের কাছে পৌঁছে যান। আগুন নিভিয়ে ফেলা হয়। কেউ আহত হয়নি বলে।

ভিডিওটি ১২ ঘণ্টায় প্রায় ১৭ হাজার বার দেখা হয়েছে। ফক্স ১১ লস অ্যাঞ্জেলস এই ভিডিওটি ব্যবহার করার অনুমতি চেয়ে টুইট করেছে। এ ছাড়াও প্রচুর টুইটার হ্যান্ডল থেকে কমেন্ট করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা