kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

ছেলে বেজাতে বিয়ে করায় মাকে ধর্ষণ করল দুই বৃদ্ধ!

কালের কণ্ঠ অনলাইন   

২১ নভেম্বর, ২০১৯ ১০:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



ছেলে বেজাতে বিয়ে করায় মাকে ধর্ষণ করল দুই বৃদ্ধ!

প্রতীকী ছবি

দুই বৃদ্ধের যৌন লালসার শিকার হয়েছেন এক বৃদ্ধা। ওই নারীর ছেলে বেজাতে বিয়ে করায় এই সাজা ভোগ করতে হয়েছে। অভিযোগ, পরিবারটিকে সুরক্ষা দেওয়ার নামে ওই নারীকে পালা করে ধর্ষণ করেছে দুই বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে  ভারতের গুজরাটে। 

জানা গেছে, এই ঘটনায় থানায় এফআইআর দায়ের হয়েছে। তবে অভিযুক্ত দু-জনকে পুলিশ এখনও গ্রেপ্তার করতে পারেনি। তাদের খোঁজে তল্লাশি চলছে। ধর্ষিতার ইতিমধ্যেই মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গুজরাটের বনসকণ্ঠায় থাকে পরিবারটি। কয়েক দিন আগে নিগৃহীতা নারীর ছেলে পছন্দের পাত্রীকে বিয়ে করে ঘরে আনেন। ছেলের পছন্দে পরিবারের কেউ আপত্তি করে নি। বরণ করে বধূকে ঘরে তোলেন। কিন্তু, গন্ডগোল বাধে প্রতিবেশীদের নিয়ে। ছেলে কেন বেজাতে বিয়ে করেছে, তা নিয়ে চারপাশে চাপের মুখে পড়তে হয় পরিবারটিকে। ঢাল হয়ে এগিয়ে আসে পাড়ার মোড়ল গোছের ষাটোর্ধ্ব ওই দুই ব্যক্তি। পরিবারটিকে সুরক্ষা দেওয়ার নামে এই দুই বৃদ্ধ প্রৌঢ়াকে জোর করে ধর্ষণ করে। কাউকে জানালে ছেলের বিয়ে নিয়ে হেনস্তার মুখে পড়তে হবে বলেও শাসিয়ে যায়। কিন্তু, ওই দুই বৃদ্ধের অপকর্ম গোপন থাকেনি। নির্যাতিতাও মুখ বন্ধ করে থাকেননি। থানায় গিয়ে দুজনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন।

মন্তব্য



সাতদিনের সেরা