kalerkantho

রবিবার । ১৫ ডিসেম্বর ২০১৯। ৩০ অগ্রহায়ণ ১৪২৬। ১৭ রবিউস সানি                    

গাঁজাখুরি চাকরি! বেতন ২৫ লাখ

কালের কণ্ঠ অনলাইন   

২০ নভেম্বর, ২০১৯ ১০:১৯ | পড়া যাবে ২ মিনিটে



গাঁজাখুরি চাকরি! বেতন ২৫ লাখ

প্রতীকী ছবি

আজকাল বিচিত্র ধরনের চাকরির কথা শোনা যায়। যেমন ধরুন- স্কুবা ডাইভিং ডেলিভারি অর্থাৎ জলের মধ্যে ডাইভ করে পিৎজা ডেলিভারি করা কিংবা কুকুরের খাবার পরীক্ষক। এরকমই অদ্ভুত চাকরির অফার করছে এই কোম্পানি। যার জন্য বছরে ৩২ হাজার ডলার বা প্রায় ২৫ লাখ টাকা বেতন পাবেন কর্মী। চাকরিটি হল গাঁজার গন্ধ শুঁকতে হবে। গাঁজার বিষয়ে সমীক্ষা চালায় এ ধরনের একটি ওয়েবসাইট এমন কর্মীর সন্ধান করছে, যিনি প্রতিদিন গাঁজা শুঁকে বলে দিতে পারবেন তার গুণমান।

সংস্থার বক্তব্য, সেলিব্রিটি এবং মারিজুয়ানার গুণমান নির্ধারণের জন্য যিনি বিখ্যাত তার সঙ্গেও যোগাযোগ করেছিল সংস্থা। কোম্পানির প্রতিষ্ঠাতা ব্ল্যাক বলেছেন, যা বাজারে আসবে তার সবকিছু পরীক্ষা করতে হবে প্রতিদিন। এই কাজের জন্য প্রতি মাসে দু'লক্ষ টাকার বেশি বেতন এবং উপহার দেওয়া হবে। এই গাঁজার মধ্যে কিছু যেমন খেতে হবে, কিছু আবার পানও করতে হবে।

এই চাকরি পেতে গেলে আবেদনকারী ব্যক্তিকে ১৮ বছর পার করতে হবে এবং আমেরিকা কিংবা কানাডার বাসিন্দা হতে হবে। এই সমস্ত দেশে গাঁজা সেবন করা বা গাঁজাকে ধূমপানের জন্য ব্যবহার করা আইনসম্মত। পাশাপাশি গাঁজা সম্পর্কে এতটা উৎসাহ কেন সেটাও লিখে জানাতে হবে তাঁকে।

মন্তব্য



সাতদিনের সেরা