kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

ভারত ছেড়ে লন্ডনে স্থায়ীভাবে বসবাস করতে যাচ্ছেন রাহুল গান্ধী?

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৯ ১৮:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



ভারত ছেড়ে লন্ডনে স্থায়ীভাবে বসবাস করতে যাচ্ছেন রাহুল গান্ধী?

কংগ্রেসের সাবেক প্রেসিডেন্ট রাহুল গান্ধীর একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। জানা গেছে সেই ভিডিও পোস্ট করেছেন সঞ্জয় স্বরূপ শ্রীবাস্তব নামের এক ব্যক্তি।

সেই ভিডিওতে রাহুল গান্ধেকে বলতে শোনা যায়, শিগগিরই তিনি ভারত ছেড়ে লন্ডনে চলে যেতে চান! ভারতে থেকে আর কিছুই করার নেই তার। ছেলেদের যুক্তরাষ্ট্রে পড়তে পাঠিয়ে দেবেন। অনেক অর্থ রয়েছে তার কাছে। আর তার বদৌলতে যখন যেখানে ইচ্ছা সেখানেই তিনি চলে যেতে পারেন। 

যে ভিডিও শ্রীবাস্তব শেয়ার করেছেন, সেখানে হিন্দিতে এইসব কথা লেখা রয়েছে। এই দাবি নিয়েই বেশ কিছুদিন ধরেই সরগরম নেট দুনিয়া। হিন্দি তে যে কথাগুলো লেখা রয়েছে, তার সারমর্ম দাঁড়ায়, পরিবারকে সঙ্গে নিয়ে লন্ডনে পাকাপাকিভাবে বাস করতে চলেছেন রাহুল গান্ধী।

শ্রীবাস্তব ১১ সেকেন্ডের যে ভিডিও শেয়ার করেছেন, সেখানে হিন্দিতে আরো লেখা হয়েছে যে, থাই মেসেজ করে দেশে ফিরেই ময়দানে নেমে পড়েছেন বিজেপির স্টার ক্যাম্পেইনার।

তিন লাখের বেশিবার দেখা হয়ে গেছে ভিডিওটি। শেয়ারও করা হয়েছে প্রায় ১০ হাজার বারেরও বেশি। এই একই ক্যাপশনে হালকা বদলে টুইটার এবং ফেসবুকে বহু মানুষ শেয়ার করেছেন এই ভিডিও। তবে এ ধরনের কথা রাহুল আদৌ বলেছেন কিনা, তার কোনো প্রমাণ নেই। 

মন্তব্য



সাতদিনের সেরা