kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

স্ত্রীর ষড়যন্ত্রে বৃদ্ধ বাবার ভাতে বিষ মিশিয়ে হত্যা!

কালের কণ্ঠ অনলাইন   

২১ অক্টোবর, ২০১৯ ২০:১১ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীর ষড়যন্ত্রে বৃদ্ধ বাবার ভাতে বিষ মিশিয়ে হত্যা!

প্রতীকী ছবি।

ভারতের দক্ষিণ ছব্বিশ পরগনার ক্যানিংয়ের নিকারিকাটার বেলেখালি গ্রামে বৃদ্ধ বাবাকে বিষ খাইয়ে হত্যা করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্রবধূর বিরুদ্ধে। এই ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এখনও গ্রেপ্তার হয়নি কেউই।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বদ্রীনাথ সর্দার নামে ওই বৃদ্ধের তিন সন্তান। পুত্রসন্তানদের বিয়ে হয়েছে অনেক আগেই। স্ত্রী জীবিতও রয়েছে তার। বয়স হয়ে যাওয়ায় বিশেষ কাজ করতে পারেন না তিনি। বাধ্য হয়ে ছেলেদের উপার্জনেই ভাত জোটে বৃদ্ধের। বড় ছেলের সংসারে দিন কাটত বদ্রীনাথের। 

অভিযোগ, ওই বৃদ্ধের বড় এবং মেজো ছেলে তার সম্পত্তি দলিল করে নিয়েছেন। এই নিয়ে সবার প্রথম আপত্তি জানান ছোট ছেলে। দাদাদের সঙ্গে এই নিয়ে প্রায়শই অশান্তি হতো তার। এই অশান্তির জেরে বৃদ্ধের ছোট ছেলে ক্যানিংয়ে আলাদা বাড়িতে থাকতেন। 

প্রতিবেশীদের দাবি, সম্প্রতি সেখানেই গিয়েছিলেন ৭২ বছর বয়সী বদ্রীনাথ সর্দার। তা নিয়ে বড় ছেলে এবং বউয়ের ঝামেলাও হয়েছে। সেই অশান্তির জেরে স্ত্রীর ষড়যন্ত্রে বৃদ্ধ বাবার ভাতে বিষ মিশিয়ে খাইয়ে দেন। পরে সোমবার সকালে আচমকাই অসুস্থ হয়ে পড়েন ওই বৃদ্ধ। তাকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা শুরু করেন চিকিৎসকরা। দীর্ঘক্ষণ হাসপাতালের বেডে শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েন ওই বৃদ্ধ। তবে জীবন যুদ্ধে হেরে যান তিনি।

এই ঘটনা শুনার পর ক্যানিং থানার পুলিশ হাসপাতালে পৌঁছায়। অসহায় বৃদ্ধের নিথর দেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনার পরই এলাকা থেকে নিখোঁজ হয়ে গিয়েছে ওই বৃদ্ধের বড় ছেলে এবং পুত্রবধূ। অভিযুক্তদের খোঁজে চলছে জোর তল্লাশি। পুলিশ এখনও তাদের খোঁজ পায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা