kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

ব্যাট হাতে বাইশ গজে রাহুল গান্ধী!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ অক্টোবর, ২০১৯ ২১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাট হাতে বাইশ গজে রাহুল গান্ধী!

ভারতের হরিয়ানা ও মহারাষ্ট্রের মতো দুই হেভিওয়েট রাজ্যের বিধানসভা ভোট নিয়ে যখন সরগরম চারদিক, তখন খোশ মেজাজে ক্রিকেট খেলতে দেখা গেল প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে। তবে বাইশ গজে দুরন্ত স্টেপ আউট করলেও লোকসভা ভোটে ভরাডুবির পর দুই রাজ্যের আসন্ন বিধানসভায় তার পারফরমেন্স কেমন থাকে এখন সেদিকেই তাকিয়ে গোটা দেশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, হরিয়ানার মহেন্দ্রগড়ে একটি নির্বাচনী জনসভায় বক্তব্য রেখে গত শুক্রবার হেলিকপ্টারে দিল্লি ফিরছিলেন রাহুল। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে হেলিকপ্টারটি দিল্লিতে না নামতে পারায় প্রায় একশ কিলোমিটার দূরে হরিয়ানার রেওয়ারিতে ফিরে যেতে হয়। এমন অবস্থায় নির্বাচনী প্রচারের জন্য যখন বিকল্প ব্যবস্থার আয়োজন চলছে, ঠিক সেই ফাঁকে বাইশ গজে নেমে পড়েন কংগ্রেসের এই ‘যুব’ নেতা। ব্যাট হাতে বাচ্চাদের সঙ্গে মাতেন ক্রিকেট খেলায়।

সর্বভারতীয় নারী কংগ্রেসের টুইটার পেজ থেকে কংগ্রেস প্রাক্তন সভাপতির ক্রিকেট খেলার ওই ভিডিওটি পোস্টও করা হয়। ভিডিওতে দেখা যায়, রাহুল গান্ধীকে বল করছে একদল বাচ্চা। ব্যাট হাতে বেশ দক্ষতার সঙ্গেই সেগুলোকে নেটের বাইরে পাঠিয়ে দিতে দেখা যায় তাকে। এরপর খেলার শেষে বাচ্চাদের সঙ্গে খোশমেজাজে কিছুক্ষণ গল্পও করেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা