kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

রোগীকে ধর্ষণ করে অনলাইনে ভিডিও ছড়িয়ে দিলেন ডাক্তার

কালের কণ্ঠ অনলাইন   

১৪ অক্টোবর, ২০১৯ ১৫:৪২ | পড়া যাবে ২ মিনিটে



রোগীকে ধর্ষণ করে অনলাইনে ভিডিও ছড়িয়ে দিলেন ডাক্তার

প্রতীকী ছবি

৫৮ বছর বয়সী এক ডাক্তারকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ, এক নারী রোগীকে যৌন নিপীড়ন চালিয়েছেন তিনি। শুধু তাই নয়, ওই নারীর অশ্লীল ভিডিও রেকর্ড করে তিনি অনলাইন মেসেজিং অ্যাপেও ছড়িয়ে দিয়েছেন। ভারতের মুম্বাইয়ের ঘটনা এটি। 

জানা গেছে, অভিযুক্ত ডাক্তারের নাম বংশরাজ দ্বিবেদী। দ্বিবেদীকে ১৭ অক্টোবর পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

মুম্বইয়ের যোগেশ্বরী পূর্ব এলাকায় বাবা-মায়ের সঙ্গে বসবাস করেন ২৭ বছর বয়সী ওই নারী। 

তিনি পুলিশকে জানিয়েছেন,  ডাক্তার দ্বিবেদীর ক্লিনিক ছিল এলাকাতেই । ২০১৫ সালে অর্শ রোগের চিকিত্‍‌সা করাতে গিয়ে তাঁর সঙ্গে পরিচয় হয়। 

ওই নারীর অভিযোগ, ২০১৫ সালের ২৮ মে প্রবল যন্ত্রণা হওয়ায় তাকে একটি ইঞ্জেকশন দেন ডাক্তার। এরপর ৪৫ মিনিট ক্লিনিকেই ঘুমিয়ে ছিলেন তিনি। বাড়ি ফিরে দ্বীবেদীর ফোন থেকে তিনি একটি ভিডিও ক্লিপ পান। এতে তার সঙ্গে ডাক্তারের ঘনিষ্ঠ অশ্লীল ছবি ছিল।

অভিযোগ, ডাক্তার দ্বিবেদী সেই ভিডিও প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়েছিলেন। এ নিয়ে তার ক্লিনিকে গিয়ে ঝামেলা করলে ওই নারীকে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য জোর করতে থাকেন দ্বিবেদী। এরপর ভিডিও প্রকাশ করে দেওয়ার নাম করে বহুবার যখন ক্লিনিক ফাঁকা থাকত, তখন ডেকে নিগ্রহ করা হতো। ভয়ে তিনি মুখ খোলেননি। ২০১৮ সালের ডিসেম্বরে তার বিয়ে হয়।

এরপর ডাক্তারের সঙ্গে সব যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছিল। সম্প্রতি ফের তার সামনে এসে পড়ায় সে একই হুমকি দিতে থাকে। তবে এবার দাবি পূরণ করতে চাননি ওই নারী। এরপর ৩ অক্টোবর তাঁর স্বামী একটি ভিডিও ক্লিপ পান। যেখানে তাঁর স্ত্রীর সঙ্গে দেখা যায় ওই ডাক্তারকে। স্ত্রীকে জিজ্ঞাসা করলে সব খুলে বলেন তিনি। এরপরই তাঁরা পুলিশে অভিযোগ দায়ের করেন। শনিবার দ্বিবেদীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সূত্র : এই সময়

 

 

 

মন্তব্য



সাতদিনের সেরা