kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

পোষা কুকুরের গুলিতে বৃদ্ধা আহত!

কালের কণ্ঠ অনলাইন   

১০ অক্টোবর, ২০১৯ ১৬:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



পোষা কুকুরের গুলিতে বৃদ্ধা আহত!

প্রতীকী ছবি

বয়োবৃদ্ধ এক নারী পোষা কুকুরকে পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছিলেন।  লেভেল ক্রসিংয়ে গাড়ির ব্রেক কষতেই পাশের সিটে বসা পোষা কুকুর ল্যাব্রেডর গুলি চালিয়ে দিল। আর এতেই বৃদ্ধার বাঁ পায়ের উরু এফোঁড়-ওফোঁড় হয়ে গেল।

এমনটাই ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ওকলাহোমায়। 

জানা গেছে, গুলিতে গুরুতর আহত হওয়া ওই বৃদ্ধার নাম টিনা পার্কস। গুলি চালানোর ঘটনায় 'অভিযুক্ত' ল্যাব্রেডরটির নাম মলি। গুলিতে জখম স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পুলিশকে ফোন করেন ৭৯ বছরের বৃদ্ধ ব্রেন্ট পার্কস। 

পুলিশকে ব্রেন্ট জানান, তাঁদের পোষ্য ল্যাব্রেডরই গুলি চালিয়েছে। এতেই আহত হয়েছেন তাঁর স্ত্রী টিনা।

বৃদ্ধের কথা প্রথমটায় বিশ্বাসই করতে চাননি পুলিশ কর্মকর্তারা। প্রাথমিকভাবে তাঁদের মনে হয়, নিজেই স্ত্রীকে গুলি করে পোষা কুকুরের ওপর দোষ চাপাচ্ছেন ব্রেন্ট। তদন্ত শুরু করে পুলিশ। পুলিশি জেরায় ব্রেন্ট জানান, মলিকে (পোষ্য ল্যাব্রেডর) পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছিলেন টিনা। লেভেল ক্রসিংয়ে গাড়ির ব্রেক কষেন টিনা আর তখনই গাড়ির সেন্ট্রাল কনসোলের মধ্যে ঝাঁপিয়ে পড়ে ল্যাব্রাডর মলি। 

ব্রেন্ট জানান, সেন্ট্রাল কনসোলের মধ্যে ২২ ক্যালিবারের হ্যান্ডগান রাখা ছিল। বন্দুকের ট্রিগারে মলির পায়ের চাপেই গুলি ছুটে যায়। আর তাতেই জখম হয় টিনার উরু।

তদন্ত চালিয়ে পুলিশ দেখে, সত্যি কথাই বলছেন বৃদ্ধ। গাড়ির সেন্টার কনসোলের মধ্যে থেকে উদ্ধার হয় গুলির খোল। গুলিতে পুড়ে গিয়েছে সেন্টার কনসোলের বেশ কিছুটা অংশও। 

সূত্র : জি-নিউজ 

মন্তব্য



সাতদিনের সেরা