kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

অন্তঃসত্ত্বা স্ত্রী-পুত্রসহ স্কুল শিক্ষক খুন

কালের কণ্ঠ অনলাইন   

৯ অক্টোবর, ২০১৯ ১১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



অন্তঃসত্ত্বা স্ত্রী-পুত্রসহ স্কুল শিক্ষক খুন

প্রতীকী ছবি

দিনেদুপুরে বাড়ির ভিতরে ঢুকে স্কুল শিক্ষক, তাঁর অন্তঃসত্ত্বা স্ত্রী ও ছেলেকে খুন করা হয়েছে। আর এই খুনের অভিযোগ উঠেছে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে। ভারতের পশ্চিমবঙ্গের  মুর্শিদাবাদের জিয়াগঞ্জে এ ঘটনা ঘটেছে। 

জানা গেছে, বিজয়া দশমীতে এ নৃশংস হত্যাকাণ্ড ঘটেছে। মৃত স্কুল শিক্ষকের নাম বন্ধুপ্রকাশ পাল (৩৫), স্ত্রী বিউটি মণ্ডল পাল (৩০) এবং তাঁদের বছর আট বছর বয়সী ছেলে বন্ধুঅঙ্গন পাল।

জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভার ১৬ নং ওয়ার্ডের কানাইগঞ্জ লেবুবাগানের ঘটনা। উত্‍‌সবের দিন পরিবারের কারও সাড়াশব্দ না-পেয়ে এলাকাবাসীর সন্দেহ হয়। খোঁজ নিতে গিয়ে বাড়ির ভেতরে শিশুসহ তিনজনের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয়রা। বাড়ির বেডরুমে খাটের ওপর মরদেহ মেলে বন্ধুপ্রকাশের ও মেঝেতে পড়েছিল তাঁদের ছেলে। পাশের আর একটি ঘরে বিউটির মরদেহ মেলে। পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে মরদেহ ময়নাতদন্তে পাঠায়।

মুর্শিদাবাদের অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার প্রাথমিক তদন্তের পর জানিয়েছেন, 'এখনও হত্যার কারণ স্পষ্ট নয়। কোনও দামি গয়না বা টাকা চুরি যায়নি। পূর্ব পরিচিত কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয়রা জানিয়েছেন, মিষ্টভাষী হিসেবে পরিচিত বন্ধুপ্রকাশ পাল ও তাঁর পরিবার। ওই ব্যক্তি গোঁসাইগ্রাম সাহাপাড়া প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। আড়াই বছর আগে ওই এলাকায় বাড়ি তৈরি করে তাঁরা সেখানে থাকতে শুরু করেন। তাঁদের আদি বাড়ি সাগরদিঘি থানা এলাকায়।

সূত্র : এই সময় 

মন্তব্য



সাতদিনের সেরা