kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

নাচতে নাচতে পড়ে মরেই গেল লোকটি (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

৮ অক্টোবর, ২০১৯ ১৯:০১ | পড়া যাবে ২ মিনিটে



নাচতে নাচতে পড়ে মরেই গেল লোকটি (ভিডিওসহ)

নবরাত্রির অনুষ্ঠানে আঞ্চলিক গার্বা নাচছিলেন ভারতের গুজরাটের কয়েকজন দম্পতি। ওই সময় এক ব্যক্তি নাচতে নাচতেই হুট করে পড়ে যান। জানা গেছে, নাচের সময় পড়ে যাওয়া ওই ব্যক্তি মারা গেছেন।

মৃত জগদীশ গুজরাটের বাসিন্দা। রাজস্থানের মাউন্ট আবু এলাকার ওই অনুষ্ঠানে নাচছিলেন তিনি। জানা গেছে, বেশ হাসিখুশিভাবেই নাচছিলেন জগদীশ। তবে নাচের একপর্যায়ে কয়েক সেকেন্ডের জন্য তাকে একটু অন্যরকম দেখায়। তারপর হুট করে হুড়মুড়িয়ে পড়ে যান তিনি।

বন্ধুদের সঙ্গে আনন্দঘন মুহূর্ত পার করার সময় তার মারা যাওয়ার দৃশ্য ক্যামেরায় ধরা পড়েছে। জগদীশের বন্ধু যোগেশ বলেন, রবিবার বিকেলে গুজরাটের আমবাজি মন্দির থেকে সুরাতের মাউন্ট আবু এলাকায় আসেন তারা ছয় দম্পতি। তাদের সেখানে দুইদিন থাকার পরিকল্পনা ছিল।

তিনি আরো বলেন, বিকেলেই আমরা হোটেলে উঠেছি। তারপর রাতের খাবার খেয়েছি। তারপর আমরা দেখলাম হোটেলে গার্বা নাচের আয়োজন করা হয়েছে। সে কারণে আমরাও তাতে অংশগ্রহণ করতে যাই।

ভিডিওতে দেখা যাচ্ছে, সবাই বেশ উৎফুল্লভাবে নাচছে। হঠাৎ করেই সারি থেকে বাইরে চলে যান জগদীশ। তারপর তিনি পড়ে যান। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা জানিয়ে দেন, জগদীশ মারা গেছেন।

জগদীশের মৃত্যুর খবরে তার বন্ধু, পরিবারের সদস্যরা মুষড়ে পড়েছেন। তার এলাকায়ও শোকের ছায়া নেমে এসেছে।

দেখুন সেই ভিডিও

মন্তব্য



সাতদিনের সেরা