kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

ভাষণে মোদি কী বলবেন ঠিক করবেন ভারতবাসী!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



ভাষণে মোদি কী বলবেন ঠিক করবেন ভারতবাসী!

যুক্তরাষ্ট্রের হিউস্টনে আগামী ২২ সেপ্টেম্বর আয়োজিত হবে 'হাউডি মোদি' নামের অনুষ্ঠান। সেখানে ভাষণ দেবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই উপলক্ষে নরেন্দ্র মোদি দেশবাসীর কাছে আর্জি জানিয়েছেন, তাঁদের ভাবনা তাঁর সঙ্গে ভাগ করে নিতে। ২২ সেপ্টেম্বর কী কী বিষয়ে তিনি কথা বলতে পারেন, সে সম্পর্কে আইডিয়া দেওয়ার কথা বলেছেন মোদি।

 

নরেন্দ্র মোদি জনগণের উদ্দেশে টুইটে বলেছেন, আমার ভাষণের জন্যে আপনাদের ভাবনা আমাকে জানান। তারই মধ্যে কিছু ভাবনা নিয়ে আমি সেদিন কথা বলব।

এই ভাবনা 'নমো' অ্যাপ্লিকেশনে শেয়ার করার জন্যে ভারতের মানুষকে তাঁর টুইটে বলেছেন প্রধানমন্ত্রী। 'হাউডি মোদি' অনুষ্ঠানে নমোর সঙ্গে মঞ্চে উপস্থিত থাকবেন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

মোদির পক্ষ থেকে এমন পদক্ষেপ এই প্রথম নয়। এর আগে স্বাধীনতা দিবসের ভাষণের জন্যেও দেশবাসীর থেকে আইডিয়া চেয়েছিলেন তিনি। প্রতি মাসে রেডিও মারফত সম্প্রচারিত তাঁর 'মান কী বাত অনুষ্ঠানের জন্য়েও একইভাবে আইডিয়া চান নরেন্দ্র মোদি। 

জানা গেছে, হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে আয়োজিত 'হাউডি মোদি' অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্যে আমেরিকার বিভিন্ন প্রান্ত থেকে ৫০ হাজারের বেশি ভারতীয় এবং মার্কিনী রেজিস্টার করেছেন তাঁদের নাম।

মন্তব্য



সাতদিনের সেরা