kalerkantho

'অভিযুক্তদের বাঁচানোর চেষ্টা চলছে,' তবরেজের স্ত্রীর দাবি

কালের কণ্ঠ অনলাইন   

১১ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:১০ | পড়া যাবে ২ মিনিটে



'অভিযুক্তদের বাঁচানোর চেষ্টা চলছে,' তবরেজের স্ত্রীর দাবি

তবরেজ আনসারি; তবরেজের স্ত্রী শাহিস্তা পারভিন

সম্প্রতি ভারতের ঝাড়খণ্ডের সরাইকেলা খারসাওন এলাকায় মোটরবাইক চোর সন্দেহে ৭ ঘণ্টা ধরে বেঁধে পেটানো হয় তবরেজ আনসারি নামে এক যুবককে। পরে তিনি মারা যান। অভিযোগ উঠেছে, 'জয় শ্রীরাম' না বলায় খুন হতে হয়েছে তাকে। কিন্তু গতকাল অভিযুক্তদের বিরুদ্ধে করা মামলা খারিজ হয়ে গেছে। পুলিশের রিপোর্ট বলেছে, হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে এই যুবকের। 

এদিকে, তবরেজ আনসারি মামলায় এবার সিবিআই তদন্ত চেয়েছেন তবরেজ আনসারির স্ত্রী শাহিস্তা পারভিন। সংবাদ সংস্থা এএনআই-কে তিনি বলেন, আমার স্বামী গনপিটুনির শিকার। প্রথমে খুনের ধারায় (৩০২) মামলা করা হলেও পরে প্রশাসনের চাপে অনিচ্ছাকৃত খুনের ধারায় (৩০৪) মামলা করা হয়। এখানে অপরাধীদের বাঁচানোর চেষ্টা চলছে। এই মামলায় সিবিআইয়ের তদন্ত করা উচিত। 

১৮ জুন প্রায় ৭ ঘণ্টা ধরে বেঁধে পেটানো হয় ২৪ বছর বয়সী তবরেজ আনসারিকে। স্থানীয় বাসিন্দাদের হাত থেকে উদ্ধার করে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করে পুলিশ। কিন্তু বাঁচানো যায়নি ওই যুবককে। ২২ জুন হাসপাতালে মৃত্যু হয় তবরেজের। তবে ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, তবরেজ আনসারির মৃত্যু হয়েছিল হার্ট অ্যাটাকে। আর এই রিপোর্টের ভিত্তিতে অভিযুক্ত ১১ জনের উপর থেকে খুনের অভিযোগ তুলে নিয়েছে পুলিস। আর এর পরই এই মামলায় সিবিআই তদন্তের দাবি জানালেন তবরেজের স্ত্রী শাহিস্তা পারভিন।

সূত্র : জি-নিউজ 

মন্তব্য



সাতদিনের সেরা