kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

কলকাতায় বন্দুক দেখিয়ে গায়িকাকে যৌন হেনস্তা

কালের কণ্ঠ অনলাইন   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



কলকাতায় বন্দুক দেখিয়ে গায়িকাকে যৌন হেনস্তা

প্রতীকী ছবি

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতায় যৌন হেনস্তার শিকার হয়েছেন এক সঙ্গীত শিল্পী। অভিযোগ, স্থানীয় এক যুবক বন্দুক দেখিয়ে ওই তরুণীকে যৌন হেনস্থা করেছে। 

জানা গেছে, অভিযুক্ত যুবক শাসক দল তৃণমূলের কর্মী। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। তবে, অভিযোগ অস্বীকার করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। 

গত বৃহস্পতিবার গণেশ পুজো উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন হয়েছিল। সেখানেই গান গাইতে আসেন ওই সঙ্গীত শিল্পী। তিনি বলেন, গ্রিনরুমে আমাকে শেষ আধ ঘন্টা অত্যাচার করা হয়। আমার সহ শিল্পীদের ঘর থেকে বের করে দেওয়া হয়। বাইরে থেকে ঘর বন্ধ করে দেওয়া হয়েছিল। এরপর আমাকে বন্দুক দেখিয়ে যৌন হেনস্তা করা হয়। কোনও মতে আমি সেখান থেকে পালাতে পেরেছিলাম।

ওই তরুণী বলেন, আমার বাবার কিডনির সমস্যা রয়েছে। প্রাথমিকভাবে সেই চিকিৎসার জন্য আমাকে টাকার প্রস্তাব দেওয়া হয়। তারপরই শুরু হয় অসভ্য আচরণ। 

পুলিশ সূত্রে জানা গেছে, ওই শিল্পীর অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত। তবে, এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

তরুণীর অভিযোগ, অনুষ্ঠানে প্রচুর নারী থাকলেও কেউ তাঁকে সাহায্যের জন্য এগিয়ে আসেননি। গত বছরও ওই অনুষ্ঠানে গান গেয়েছিলেন তিনি। 

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস 

মন্তব্য



সাতদিনের সেরা