kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

ডিএনএ টেস্টের পর দুই বিছানায় স্বামী-স্ত্রী, কী সম্পর্ক বের হল?

কালের কণ্ঠ অনলাইন   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ২০:২২ | পড়া যাবে ২ মিনিটে



ডিএনএ টেস্টের পর দুই বিছানায় স্বামী-স্ত্রী, কী সম্পর্ক বের হল?

বিয়ে করে সুখেই সংসার করছিলন যুক্তরাষ্ট্রের নাগরিক অ্যান্ড্রো ও রিয়না (ছদ্মনাম)। ভালোবাসার অভাব ছিলো না দু’জনের মধ্যে। সংসার জীবনে তাদের রয়েছে দু’বছর বয়সী এক ছেলেও। কিন্তু হঠাৎ করেই যেনে জানালা দিয়ে পালিয়ে গেল সুখ। নেমে আসলো অন্ধকার। তাও আবার রিয়নার জন্মদিনে। কেননা ওই দিনই তিনি জানতে পারেন তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন। 

যুক্তরাষ্ট্রের বাসিন্দা রিয়নার জন্মদিনে একটি ডিএনএ টেস্ট করান অ্যান্ড্রো। সেই টেস্টেই জানতে পারেন রক্তের সম্পর্কে তারা চাচাতো ভাই-বোন। এই বিষয়টি জানার পর থেকেই আলাদা আলাদা রুমে দিন-রাত কাটাচ্ছেন তারা। কেউ কারো সঙ্গে কথা বলছেন না ঠিক মতো। রিয়না বলেন, খবরটি আমার জীবনকে দুর্বিষহ করে তুলেছে। আমার স্বামীর মন আয়নার মতো ভেঙে টুকরো টুকরো হয়ে গেছে। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি মেইলে প্রকাশিত খবরে এই তথ্য জানা যায়। 

রিয়না নামের ওই নারী জানান, তার চাচারা অনেক আগেই বিয়ে করেছিলেন। তারা সুখেই সংসার করছিলেন। কিন্তু এ ঘটনা কীভাবে হলো; সেই সম্পর্কে তিনি কিছুই জানেন না। তবে তিনি মনে করেন, কোনোভাবে তার কোনো চাচার সঙ্গে শাশুড়ির শারীরিক সম্পর্ক ছিলো। এর ফলেই তার স্বামী জন্মগ্রহণ করেন। 

এই ঘটনা জানার পর থেকেই বিমর্ষ হয়ে পড়েছেন ওই নারী। তিনি জানান, এরপর থেকেই তিনি পরিবারের কোনো সদস্যকে বিশ্বাস করতে পারছেন না। তিনি বলেন, এই ঘটনা আমাদের সম্পর্কটা নষ্ট করে দিচ্ছে। এটা জানার পর থেকেই আমি খুব ভয়ে পাচ্ছি। এরটি আমাদের পরিবারটাকে ধ্বংস করে দেবে।

মন্তব্য



সাতদিনের সেরা