kalerkantho

অপহরণচেষ্টায় ব্যর্থ হয়ে কিশোরীর গায়ে প্রস্রাব করল মার্কিন পুলিশ

কালের কণ্ঠ অনলাইন   

২২ আগস্ট, ২০১৯ ১৬:২৮ | পড়া যাবে ২ মিনিটে



অপহরণচেষ্টায় ব্যর্থ হয়ে কিশোরীর গায়ে প্রস্রাব করল মার্কিন পুলিশ

যুক্তরাষ্ট্রের ওহিও অঙ্গরাজ্যের ক্লিভল্যান্ড শহরের এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, ১২ বছর বয়সী এক কিশোরীকে অপহরণের চেষ্টা করেছেন। এছাড়া ওই কিশোরীর গায়ে প্রস্রাব করারও অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

গতকাল বুধবার রাষ্ট্রপক্ষের আইনজীবী আদালতকে তার অভিযোগে বলেন, ওই পুলিশ কর্মকর্তা কিশোরীর ওপর নানা ধরনের যৌন নিপীড়ন চালিয়েছেন। স্কুল বাস থামিয়ে নিজের গাড়িতে উঠতে বলার পর ওই কিশোরী তাতে অস্বীকার করায় তার গায়ে প্রস্রাব করেছেন পুলিশের ওই কর্মকর্তা।

এমনকি ৩৪ বছর বয়সী পুলিশ কর্মকর্তা সলোমন টি নিওয়াটিয়া নিজের মোবাইলে সেই দৃশ্য ভিডিও করে রাখেন। প্রসিকিউটর মিশেল ও'ম্যালে জানিয়েছেন, গত শুক্রবার ঘটনাটি ঘটেছে। ওই পুলিশ কর্মকর্তাকে যেন দায়িত্ব থেকে এককালীন অব্যাহতি দেওয়া হয়, সে ব্যাপারেও বিচারকের কাছে অনুরোধ জানিয়েছেন তিনি।

তিনি আরো বলেন, পুলিশের ওই কর্মকর্তা প্রথমে স্কুলবাসের পাশে এসে সমান গতিতে গাড়ি চালান। তারপর ওই কিশোরীকে নিজের গাড়িতে যাওয়ার আহ্বান জানান। ওই সময় তিনি অফ ডিউটিতে ছিলেন বলেও জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী।

আইনজীবী তার অভিযোগে উল্লেখ করেন, পুলিশের এই কর্মকর্তা ক্ষুব্ধ হয়ে কিশোরীকে বাস থেকে নামিয়ে তার স্পর্শকাতর স্থানে প্রস্রাব করেন। কিশোরীর সঙ্গে এ ধরনের আচরণ করায় যুক্তরাষ্ট্রের দণ্ডবিধির নানা ধারায় মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা