kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

রামদা হাতে ঘরে চোর, রুখে দাঁড়াল বৃদ্ধ দম্পতি (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১৩ আগস্ট, ২০১৯ ১২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



রামদা হাতে ঘরে চোর, রুখে দাঁড়াল বৃদ্ধ দম্পতি (ভিডিওসহ)

বাড়ির ভেতরে ধারাল অস্ত্র নিয়ে ঢুকে পড়েছে চোর। উপস্থিত বুদ্ধি দিয়েই সেই চোরকে ঘায়েল করলেন বৃদ্ধ দম্পতি। চুরি তো দূরের কথা, পড়িমরি করে পালাতে বাধ্য হলো চোর। গত রবিবার তামিলনাড়ুর এই দম্পতির সাহসিকতা সিসিটিভি ফুটেজ নেটিজেনদের মধ্যে ইতোমধ্যেই ভাইরাল হয়েছে।

ঘটনা তামিলনাড়ুর তিরুনেলভেলির। রবিবার রাত ৯টা নাগাদ সান্মুগভেল নামক ৭০ বছর বয়সী বৃদ্ধের খামারবাড়িতে ঢুকে পড়ে মুখোশ পরা দুই চোর। কিছু বুঝে ওঠার আগেই ওই বৃদ্ধকে লোহার একটি স্তম্ভে বেঁধে ফেলে তারা। চুরি শুরুর আগেই ময়দানে নামেন ওই বৃদ্ধের স্ত্রী সেন্থামারাই (৬৫)। 

পায়ের জুতো খুলে ছুড়ে মারেন তিনি ওই চোরেদের দিকে। ছুড়তে থাকেন বাড়ির দরজায় রাখা অন্য জুতোগুলোও। এই হঠাৎ আক্রমণে চোরেরা যেন খানিকটা অপ্রস্তুত হয়ে পড়ে। এদিকে গলার ফাঁস সামান্য আলগা হতেই ঘুরে দাঁড়ান বৃদ্ধ সান্মুগভেল। চেয়ার, টেবিল, আসবাব যা কিছু হাতের কাছে আছে তাই ছুড়তে থাকেন। পালটা দা চালাতে থাকলেও বৃদ্ধ দম্পতির সাহসের সামনে দাঁড়াতে পারেনি এই দুই চোর। ক্রমেই পিছু হটতে হটতে এক সময় চম্পট দেয় তারা।

পুলিশ জানায়, ধস্তাধস্তির সময় ওই বৃদ্ধার একটি ৩৩ গ্রাম ওজনের সোনার হার ছিনিয়ে নিয়েছে চোরেরা। ডান হাতে আঘাতও পেয়েছেন ওই নারী। ঘটনার লিখিত বিবরণ ও সিসিটিভি ফুটেজ পেয়ে তদন্ত শুরু করলেও এখনো কাউকে ধরতে পারেনি পুলিশ। দিন কয়েক আগে এই তিরুনেলভেলি জেলাতেই প্রাক্তন মেয়রকে স্বপরিবারে খুন করা হয়। প্রতিদিন এলাকার শান্তিশৃঙ্খলার আরো অবনতি হওয়ায় চিন্তার ভাঁজ প্রশাসনের কপালে।
সূত্র: আনন্দবাজার

মন্তব্য



সাতদিনের সেরা