kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

প্রেমিকার বিয়ে হয়ে যাচ্ছে শুনে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা

কালের কণ্ঠ অনলাইন   

২২ জুলাই, ২০১৯ ২১:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিকার বিয়ে হয়ে যাচ্ছে শুনে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা

শ্যাম শিকারওয়ার ওরফে রাজ।

প্রেমিকার অন্য এক ব্যক্তির সঙ্গে বিয়ে হচ্ছে জেনে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন এক যুবক। গত শনিবার ভারতের উত্তর প্রদেশের আগ্রার রায়ভা গ্রামের আছনেরা থানা এলাকায় এ ঘটনা ঘটে। আর পুরো ঘটনাটি তিনি ফেসবুকে লাইভ করেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, নিহত ওই ব্যক্তির নাম শ্যাম শিকারওয়ার ওরফে রাজ (২২)। তার মরদেহ মন্দির চত্বরে একটি গাছ থেকে ঝুলতে দেখে থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা।

আছনেরা থানার এসএইচও অজয় কৌশল জানান, চার পাতার সুইসাইড নোটে রাজ তার মৃত্যুর কারণ জানিয়ে লিখেন, তিনি তার প্রেমিকাকে ছাড়া বাঁচতে পারবেন না। আত্মহত্যার জন্য নিজের পরিবারের কাছে ক্ষমাও চেয়েছেন রাজ। এছাড়া আত্মহত্যার চার মিনিটের ভিডিও ফুটেজে রাজ পুলিশকে কারো বিরুদ্ধে কোনো পদক্ষেপ না নিতে আবেদন করেন। তার মৃতদেহের কয়েকটি ছবি যেন তার ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করা হয় তার জন্য তার পরিবারকে আহ্বান করেন।

কৌশল আরো জানান, প্রাথমিক তদন্তে তারা জানতে পেরেছেন, গুরুগ্রামের একটি কারখানায় কাজ করতেন রাজ। সেই কাজ চলে যাওয়ার পর থেকেই মানসিক চাপে ছিলেন। এর মধ্যেই প্রেমিকার অন্যত্র বাগদানের খবরে আরো মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। রাজের দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। তার ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দিয়েছে তার পরিবার।

মন্তব্য



সাতদিনের সেরা