kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

দর্শকদের হাসাতে গিয়ে মঞ্চেই মারা গেলেন কৌতুকাভিনেতা

কালের কণ্ঠ অনলাইন   

২১ জুলাই, ২০১৯ ১৫:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



দর্শকদের হাসাতে গিয়ে মঞ্চেই মারা গেলেন কৌতুকাভিনেতা

মঞ্জুনাথ নায়ডু

হলভর্তি দর্শকের সামনে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন এক কৌতুকাভিনেতা। সম্প্রতি দুবাইয়ে একটি অনুষ্ঠান চলাকালে এই ঘটনা ঘটেছে। হৃদরোগে আক্রান্ত হয়েই ভারতীয় বংশোদ্ভূত ওই কৌতুকাভিনেতার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

দুবাইয়ের খালিজ টাইমস পত্রিকা সূত্রে জানা গেছে, প্রয়াত ওই কৌতুকাভিনেতার নাম মঞ্জুনাথ নায়ডু ওরফে ম্যাঙ্গো। বয়স ৩৬। তাঁর পরিবার চেন্নাইয়ের বাসিন্দা। তবে মঞ্জুনাথের জন্ম আবুধাবিতে। পরে দুবাই চলে আসেন।

সম্প্রতি কৌতুকাভিনেতা হিসেবে  জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন মঞ্জুনাথ। শুক্রবার দুবাইয়ে অনুষ্ঠান করছিলেন তিনি। কিন্তু কথার মাঝে হঠাৎ হাঁপাতে শুরু করেন তিনি। উৎকণ্ঠায় ভুগছেন বলে জানান। বসে পড়েন পাশে রাখা একটি বেঞ্চের উপর। তারপরই লুটিয়ে পড়েন মাটিতে।

প্রথমে কেউই কিছু বুঝতে পারেননি। হাসানোর জন্যই মঞ্জুনাথ অমন আচরণ করছেন বলে ভেবে বসেন দর্শক। কিন্তু কিছুক্ষণ পরই ভুল ভাঙে তাঁদের। মঞ্জুনাথ মঞ্চে লুটিয়ে পড়ার সঙ্গে সঙ্গেই ছুটে আসেন চিকিৎসাকর্মীদের একটি দল। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। হৃদরোগে আক্রান্ত হয়েই মঞ্জুনাথের মৃত্যু হয় বলে জানা গেছে। 

সেদিন দুবাইয়ের ওই অনুষ্ঠানে হাজির ছিলেন কৌতুকাভিনেতা মিকদাদ দোহাদওয়ালাও। মঞ্জুনাথের বন্ধু তিনি। 

মিকদাদ জানান, মা-বাবা আগেই মারা গিয়েছেন। একমাত্র ভাই ছাড়া আর কেউ ছিল না মঞ্জুনাথের। সহকর্মী এবং বন্ধুদের সঙ্গেই সময় কাটতো তাঁর।  

সূত্র : আনন্দবাজার 

মন্তব্য



সাতদিনের সেরা