kalerkantho

সোমবার। ১৯ আগস্ট ২০১৯। ৪ ভাদ্র ১৪২৬। ১৭ জিলহজ ১৪৪০

কানাডায় প্রেম করতে গিয়ে প্রেমিকসহ নিহত মার্কিন তরুণী

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুলাই, ২০১৯ ১৯:২৪ | পড়া যাবে ২ মিনিটে



কানাডায় প্রেম করতে গিয়ে প্রেমিকসহ নিহত মার্কিন তরুণী

আমেরিকান এক তরুণী তার অস্ট্রেলিয়ান প্রেমিকের সঙ্গে প্রেম করতে গিয়েছিলেন ব্রিটিশ কলাম্বিয়া। কিন্তু ব্রিটিশ কলাম্বিয়া ঘুরে দেখাতে গিয়ে জীবন নিয়ে ফিরে আসতে পারেননি তারা। কানাডার একটি মহাসড়কের পাশ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।

স্থানীয় সময় শুক্রবার রয়েল কানাডিয়ান মাউন্টেড পুলিশের (আরসিএমপি) সার্জেন্ট জেনেলি শোয়েত এক বিবৃতিতে জানান, দেশটির ব্রিটিশ কলাম্বিয়ার  লিয়ার্ড হট স্প্রিংসের দাক্ষিণ অঞ্চলের ১২ মাইল দূরে থেকে চেনা নোয়েল ডেইসি (২৪) এবং লুকাস রবার্টসন ফাউলারের (২৩) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শোয়েত জানান, তাদের নিহত হওয়ার বিষয়টি সন্দেহ সৃষ্টি করেছে তাদের মনে। তদন্ত মাত্র শুরু হয়েছে। তার পরেই বলা যাবে আসল ঘটনা।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়, তাদের নিহত হওয়ার জায়গায় একটি নীল শেভ্রোলেট ভ্যান পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, তারা হয়তো এই ভ্যানটি চালিয়ে থাকবে। এই বিষয়ে তথ্য নিতে স্থানীয় পুলিশ কাজ করছে।

চেনা নোয়েল ডেইসির মা জানান, তারা চেয়েছিলেন কানাডার জাতীয় পার্কগুলোতে ভ্রমণ করতে। তারা একটি ভ্যানে করে যাচ্ছিলেন। তারা হয়তো ওই স্থানে যাওয়ার ম্যাপ ভুলে গিয়েছিল।

চেনা নোয়েল ডেইসির মা বলেন, আমার মনে হয় ভ্যানটি ভেঙে যাওয়ার ফলেই এই দুর্ঘটনা ঘটে।

জেনেলি শোয়েত বলেন, ঘটনার এই জায়গায় দাঁড়িয়ে আমারা এখনো কোনো কিছু বলতে পারছি না। তারা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বা এটি হত্যাকাণ্ড কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

সূত্র: সিএনএন।

মন্তব্য



সাতদিনের সেরা