kalerkantho

বৃহস্পতিবার । ২৩ জানুয়ারি ২০২০। ৯ মাঘ ১৪২৬। ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১          

ঘরে ঢুকে চাচিকে ধর্ষণের অভিযোগ, তরুণ গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুলাই, ২০১৯ ১৬:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ঘরে ঢুকে চাচিকে ধর্ষণের অভিযোগ, তরুণ গ্রেপ্তার

নিজের চাচিকে ঘরে ঢুকে ধর্ষণের অভিযোগে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোর রাতে  ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের ফুলবাগান থানা এলাকায়।

ওই নারী অভিযোগ দায়েরের পর রঞ্জিত সরকারকে (১৯) পুলিশ গ্রেপ্তার করে। বৃহস্পতিবার অভিযুক্তকে শিয়ালদহ আদালতে তোলা হয়। সরকারি আইনজীবী অরূপ চক্রবর্তী তার জামিনের বিরোধিতা করেন। তাকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

পুলিশ বলছে, ২৯ বছর বয়সী ওই নারীর আসল বাড়ি বর্ধমানে। গত দেড় মাস ধরে তিনি ফুলবাগানে এসে আছেন। তার স্বামী এখন কলকাতায় নেই। ওই নারীর অভিযোগ, তিনি তার ঘরে ঘুমিয়েছিলেন। ভোর সাড়ে ৩টা নাগাদ তার আত্মীয় ওই তরুণ আচমকাই তার ঘরে ঢুকে। এরপর তার ওপর শারীরিক অত্যাচার শুরু করে।

ওই নারী বারবার নিজেকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু বিফলে যায় তার প্রচেষ্টা। তরুণ তার ওপর জোর খাটায়। তাকে ধর্ষণ করা হয় বলেও অভিযোগ করেছেন ওই নারী।

ঘটনার পরদিনই তিনি স্বামীকে বিষয়টি জানান। তাকে নিয়ে বাড়ির লোকজন ফুলবাগান থানায় যায়। পুলিশকে ওই নারী অভিযোগ করেছেন, অভিযুক্ত রঞ্জিত সরকার তাকে ধর্ষণ করেছেন। অভিযোগ দায়ের করার পর ওই নারীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়। 

ওই নারীর অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত তরুণকে গ্রেপ্তার করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

মন্তব্য



সাতদিনের সেরা