kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

মাঝপথে প্রিয়াঙ্কা গান্ধীর পথরোধ

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুলাই, ২০১৯ ১৫:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



মাঝপথে প্রিয়াঙ্কা গান্ধীর পথরোধ

কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর পথরোধ করা হয়েছে। ভারতের উত্তরপ্রদেশে জমি সংঘর্ষের জের ধরে গুলিতে নিহত ১০ জনের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন তিনি। কিন্তু সেখানে পৌঁছানোর আগেই মাঝপথে তাঁকে আটকে দেওয়া হয় বলে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানানো হয়েছে।

জানা গেছে, গত বুধবার উত্তরপ্রদেশের সোনভদরায় গুজ্জর এবং গোন্ড সম্প্রদায়ের মধ্যে একটি জমি নিয়ে সংঘর্ষ বাঁধলে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ১০ জনের এবং আরও ২৪ জন গুরুতর আহত হন। আজ শুক্রবার সকালে ওই ঘটনায় নিহতদের পরিবারের সঙ্গে দেখা করতে সোনভদরা গ্রামে যাচ্ছিলেন তিনি। কিন্তু মাঝপথেই তাকে আটকে দেওয়া হলে মির্জাপুর নামক এলাকার রাস্তায় বসে পড়েন প্রিয়াঙ্কা। এ সময় তাঁর সঙ্গে বসে পড়েন অন্য কংগ্রেস কর্মীরাও। তাঁদের ঘিরে থাকেন প্রিয়ঙ্কার নিরাপত্তারক্ষীরা। 

এ বিষয়ে সাংবাদিকদের প্রিয়ঙ্কা গান্ধি বলেন, “আমি শুধু যাঁদেরকে নির্মমভাবে মেরে ফেলা হয়েছে তাঁদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছিলাম। আমার ছেলের বয়সী একটি ছেলেকেও গুলি করা হয়েছে এবং সে এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। আমায় বলুন কোন আইনে আমাকে এভাবে আটকে দেওয়া হলো।”
সূত্র : এনডিটিভি

মন্তব্য



সাতদিনের সেরা