kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

এবার বিজেপিতে যোগ দিলেন টালিগঞ্জের একঝাঁক তারকা

অনিতা চৌধুরি, কলকাতা প্রতিনিধি   

১৮ জুলাই, ২০১৯ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



এবার বিজেপিতে যোগ দিলেন টালিগঞ্জের একঝাঁক তারকা

টালিগঞ্জের ছোট পর্দা ও বড় পর্দার একঝাঁক তারকা ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিলেন। এতদিন কেবল তাদের বিজেপিতে যোগ দেয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সব ধোঁয়াশা উড়িয়ে দিয়ে একঝাঁক তারকা বিজেপিতে যোগ দিলেন।

জানা গেছে, অভিনেত্রী পার্নো মিত্র, রূপাঞ্জনা মিত্র, কাঞ্চনা মৈত্র, মৌমিতা গুপ্ত, রূপা ভট্টাচার্য, দেবরঞ্জন নাগ, লামা (অরিন্দম হালদার), বিশ্বজিৎ গঙ্গোপাধ্যায়, ঋষি কৌশিক, সৌরভ চক্রবর্তী, অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়-সহ মোট ১২ জন তারকা গেরুয়া শিবিরে নাম লেখালেন।

বহুদিন ধরেই পার্নো এবং রিমঝিম মিত্রের বিজেপিতে যোগ দেয়ার কথা শোনা যাচ্ছিল, এবার নিজের অবস্থান স্পষ্ট করলেন পার্নো। কালের কণ্ঠের কলকাতা প্রতিনিধিকে পার্নো মিত্র বলেন, নরেন্দ্র মোদির ভালো কাজের সঙ্গে যুক্ত হওয়ার জন্য বিজেপিতে এলাম।

বৃহস্পতিবার বিকেলে দিল্লিতে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ এবং মুকুল রায়ের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে তারা বিজেপিতে যোগ দেন। সেই অনুষ্ঠানেই বিজেপির সর্বভারতীয় মুখপাত্র সম্বিত পাত্র বলেন, পশ্চিমবঙ্গের শিল্পীদের কাজ সারাবিশ্বে প্রসিদ্ধ। আর আজ তারা আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিলেন। পশ্চিমবঙ্গের রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে সবার অবগত হওয়া উচিত।

টালিগঞ্জে ঘাসফুল বনাম পদ্মফুলের লড়াই যে দিনে দিনে বেশ প্রকট আকার ধারণ করছে, তা আগে থেকেই বোঝা যাচ্ছিল। এবার রাজ্যের বিনোদন ইন্ডাস্ট্রিতে গেরুয়া শিবির যে বড়সড় থাবা বসাল, তা হলফ করে বলা যায়। রাজ্যের ১৮টি লোকসভা আসনে জিতে নিতে না নিতেই টালিগঞ্জে এরই মধ্যে গঠন হয়ে গেছে বিজেপি ঘনিষ্ঠ দু'টি সংগঠন। আর সেই হাওয়ায় গা ভাসিয়ে রং বদল করা শুরু হয়েছে স্টুডিও পাড়ায়। ২০২১ সালের বিধানসভা ভোটই টার্গেট।

রাজনৈতিক মহলের একাংশের ধারণা, এবার টালিগঞ্জে জমবে লড়াই।

এদিকে দিন কয়েক আগেই বিজেপি-ঘনিষ্ঠ বঙ্গীয় চলচ্চিত্র পরিষদে যোগ দিয়েছেন বামপন্থী অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়। লকেট, রূপার হাত ধরেই যে টালিগঞ্জে বিজেপি দল ভারি করতে পারছে, সেটা রাজনৈতিক মহলের একাংশের ধারণা। 

মন্তব্য



সাতদিনের সেরা