kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

নারীর লাশের পাশেই মিলল পেট্রলের বোতল

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুলাই, ২০১৯ ১৫:৫১ | পড়া যাবে ২ মিনিটে



নারীর লাশের পাশেই মিলল পেট্রলের বোতল

পশ্চিমবঙ্গের রানিগঞ্জের নিমচার জঙ্গল থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ

আজ সকালে এক নারীর মরদেহ উদ্ধার হয়েছে। চোখ দুটি ঠিকরে বেরিয়ে আসছে তার। শরীরের প্রায় ৬০ ভাগই জ্বলে গেছে; তাকানো যাচ্ছে না মুখের দিকে। তখনও মরদেহ থেকে ধোঁয়া বের হচ্ছিল। মৃতদেহের পাশ থেকে গামছা, পেট্রলের বোতল ও গাড়ির চাকার দাগ মিলেছে। এতে তদন্তকারীরা নিশ্চিত যে তাকে খুন করা হয়েছে।

এমনটাই ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের রানিগঞ্জের নিমচার জঙ্গল।

এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিকভাবে উঠে আসছে দুটি তথ্য। ওই নারীকে অন্য কোথাও খুন করে জঙ্গলে এনে পুড়িয়ে দেওয়ার চেষ্টা হয়েছিল। অথবা, ওই জায়গাতেই খুন করা হয় তাকে। মনে করা হচ্ছে, মৃত্যুর আগে শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন ওই নারী। এর পেছনে কোনও পারিবারিক নির্যাতনের ঘটনা রয়েছে কি-না, সেটিও খতিয়ে দেখা হচ্ছে। তবে পুরো বিষয়টি তদন্ত সাপেক্ষ। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এদিকে, এ বিষয়ে এখনও কিছু জানায়নি পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই মৃত্যুর কারণসহ অন্য বিষয়গুলো স্পষ্ট হবে। তবে প্রমাণ গায়েবের জন্য ওই নারীকে পুড়িয়ে দেওয়ার চেষ্টা হয়েছে বলে তদন্তকারীরা নিশ্চিত হয়েছেন। 

এক প্রত্যক্ষদর্শী জানান, আজ সকালে গরু নিয়ে মাঠে গিয়েছিলেন তিনি। তখন পোড়া গন্ধ নাকে আসে তার, চোখে পড়ে আগুন। কাছে গিয়ে দেখতে পান এক অর্ধদগ্ধ নারীর দেহ পড়ে রয়েছে। এরপর তিনি থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। ওই নারীর পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। তার হাতে শাঁখা দেখে বোঝা গেছে যে তিনি বিবাহিতা।

সূত্র : ইটিভি ভারত

মন্তব্য



সাতদিনের সেরা