kalerkantho

বুধবার । ২৪ জুলাই ২০১৯। ৯ শ্রাবণ ১৪২৬। ২০ জিলকদ ১৪৪০

আবুধাবী দূতাবাসে স্বরাষ্ট্র মন্ত্রণালয় প্রতিনিধিদের সঙ্গে প্রবাসীদের মতবিনিময়

আমিরাত প্রতিনিধি   

২৬ জুন, ২০১৯ ২৩:৫২ | পড়া যাবে ২ মিনিটে



আবুধাবী দূতাবাসে স্বরাষ্ট্র মন্ত্রণালয় প্রতিনিধিদের সঙ্গে প্রবাসীদের মতবিনিময়

ছবি: কালের কণ্ঠ

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবী দূতাবাসে প্রবাসীদের সঙ্গে দূতাবাসের সেবার মান ও সমসাময়িক বিষয় নিয়ে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
 
গতকাল মঙ্গলবার সুরক্ষা সেবা বিভাগ বাংলাদেশ স্বরাষ্ট্র মন্ত্রণালয় হতে আসা প্রতিনিধি দলের সঙ্গে বিভিন্ন পেশার প্রবাসীদের সঙ্গে এ মতবিনিময় সভা দূতাবাস মিলনায়তনে মান্যবর রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
 
এই সময় উপস্থিত বিভিন্ন পেশার প্রবাসীরা তাদের অভাব অভিযোগ ও সমস্যা প্রতিনিধিদের সামনে তুলে ধরেন। প্রবাসীদের মধ্যে বঙ্গবন্ধু পরিষদ আবুধাবীর সাধারণ সম্পাদক নাসির উদ্দিন তালুকদার, প্রকৌশলী রফিক সিকদার, সাংবাদিক এম আবদুল মন্নান, সাংবাদিক মোহাম্মদ মোরশেদ আলম, মোহাম্মদ আলা উদ্দিন, আবুধাবী জনাতা ব্যাংক ম্যানেজার আবদুল হাই, মুনীরুল হকসহ আরো অনেক প্রবাসী পাসপোর্ট ও এনআইডির সেবাসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন।
 
পরে রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব মনিরুল আলম, পাসপোর্টের মহাপরিচালক (DIB) সেলিনা বানু ,স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব মাহবুব আলম, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব সানজিদা শারমিন প্রবাসীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। 
 
অনুষ্ঠানে দূতালয় প্রধান শহীদুজ্জামান ফারুকী, লেবার কাউন্সিলর মোহাম্মদ আবদুল হালিম মিয়া, দূতাবাস সচিব (পাসপোর্ট) রিয়াজুল হক, দূতাবাস সচিব জোবায়েদ হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা