kalerkantho

বৃহস্পতিবার । ১৮ জুলাই ২০১৯। ৩ শ্রাবণ ১৪২৬। ১৪ জিলকদ ১৪৪০

সরকারি কর্মকর্তাকে ক্রিকেট ব্যাট দিয়ে পেটালেন জনপ্রতিনিধি! (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

২৬ জুন, ২০১৯ ১৭:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



সরকারি কর্মকর্তাকে ক্রিকেট ব্যাট দিয়ে পেটালেন জনপ্রতিনিধি! (ভিডিও)

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যর ইন্দোর জেলা শহরে প্রকাশ্যে সরকারি কর্মকর্তাকে ক্রিকেট ব্যাট দিয়ে গুন্ডাদের মতো পেটালেন ইন্দোরের বিজেপি মহাসচিব কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ বিজয়বর্গীয়। আকাশ ইন্দোর ৩ নং বিধানসভা কেন্দ্রের বিধায়কও। আজ বুধবার এই ঘটনা ঘটে।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ইন্দোর শহরে পুরনো ও বিপজ্জনক বাড়ি ভেঙে দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। এদিনও ওই সরকারি কর্মকর্তা তার দলবল নিয়েই একটি বিপজ্জনক বাড়ি ভাঙতে গিয়েছিলেন। কাজ শুরু হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছান আকাশ ও তার দলবল। ওই সরকারি কর্মকর্তাকে দশ মিনিটের মধ্যে বাড়ি ভাঙার কাজ বন্ধ করে ঘটনাস্থল থেকে চলে যাওয়ার নির্দেশ দেন তিনি। কিন্তু বাড়িটি ভাঙার কারণ বোঝানোর চেষ্টা করতে থাকেন ওই সরকারি কর্মকর্তা। দু’জনের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি, বচসা। যা পরে মারামারির রূপ নেয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যায়, ব্যাট দিয়ে ওই সরকারি কর্মকর্তাকে পেটাচ্ছেন আকাশ বিজয়বর্গীয়। তার সমর্থকরা মারছেন অন্য কর্মকর্তাদের। 

ক্রিকেট ব্যাট দিয়ে ওই মারধর করার ঘটনায় কৈলাশ বিজয়বর্গীয়ের ছেলে আকাশ ও তার সঙ্গীদের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ কর্মকর্তা রুচি বর্ধন। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

সূত্র: জিনিউজ, এএনআই, এনডিটিভি।

মন্তব্য



সাতদিনের সেরা