kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

১৮ ঘণ্টা পিটিয়ে মুসলিম যুবককে খুন, 'জয় শ্রী রাম' বলতে বাধ্য করা হয় (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জুন, ২০১৯ ২০:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



১৮ ঘণ্টা পিটিয়ে মুসলিম যুবককে খুন, 'জয় শ্রী রাম' বলতে বাধ্য করা হয় (ভিডিওসহ)

ছবি ভিডিও থেকে নেওয়া

চোর সন্দেহে এক মুসলিম যুবককে পিটিয়ে খুন করা হয়েছে। পুলিশের হাতে তুলে দেওয়ার আগে ১৮ ঘণ্টা ধরে বেধড়ক পেটানো হয় তাবরেজ আনসারি (২৪) নামের ওই যুবককে। তাকে জোর করে 'জয় শ্রীরাম' বলতে বাধ্য করা হয়েছে।

খারশাওয়ান জেলায় গত ১৮ জুন ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। নিহত যুবক প্রদেশের খারশাওয়ান জেলার বাসিন্দা। নির্মম নির্যাতনের শিকার ওই যুবককে আহত অবস্থায় টানা চারদিন জেল হাজতে রাখা হয়। হাজতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে গত ২২ জুন স্থানীয় একটি হাসপাতালে ভর্তি নেয়ার পথে তার মৃত্যু হয়।

গণপিটুনির কয়েকটি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। একটি ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি তাবরেজকে একটি কাঠের লাঠি দিয়ে নৃশংসভাবে পেটাচ্ছেন। তাবরেজ ছেড়ে দেওয়ার আকুতি নিয়ে হাত জোড় করলেও তাতে কোনও ভ্রুক্ষেপ নেই ওই ব্যক্তির। আরেকটি ভিডিওতে দেখা যায়, তাকে 'জয় শ্রী রাম' বলতে বাধ্য করা হচ্ছে।

তাবরিজ আনসারী পুনেতে শ্রমিকের কাজ করেন। পারিবারের সঙ্গে ঈদ পালনের জন্য গত রমজানে তিনি বাড়ি আসেন। ঈদ শেষ হলেও তিনি পুনেতে তার কর্মস্থলে ফিরে যাননি কারণ বাড়িতে তার বিয়ের আয়োজন চলছিল।

ইন্ডিয়া ট্যুডের প্রতিবেদন অনুযায়ী, ঘটনার সঙ্গে জড়িত এক ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তার নাম পাপ্পু মন্ডল। তাবরিজের মৃত্যুর জন্য দায়ী হিসেবে চিহ্নিত করে তাকে আটক করেছে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা