kalerkantho

রবিবার । ২১ জুলাই ২০১৯। ৬ শ্রাবণ ১৪২৬। ১৭ জিলকদ ১৪৪০

দিল্লিতে নারী সাংবাদিকের গাড়ি লক্ষ্য করে গুলি

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জুন, ২০১৯ ১২:২৪ | পড়া যাবে ২ মিনিটে



দিল্লিতে নারী সাংবাদিকের গাড়ি লক্ষ্য করে গুলি

রাতের রাজধানী নারীদের জন্য সুরক্ষিত নয় তা বহুবার বহু ঘটনায় সামনে এসেছে। কিন্তু এবার রাতের রাজধানী নারী সাংবাদিকদের জন্যও যে সুরক্ষিত নয় তা প্রমাণ হলো। কারণ দিল্লিতে মধ্যরাতে নারী সাংবাদিকের গাড়ি লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতিরা।

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, গতকাল শনিবার রাতে পূর্ব দিল্লির বসুন্ধরা এনক্লেভ এলাকা দিয়ে নিজের হোন্ডা আই টোয়েন্টি গাড়ি চালিয়ে নয়ডায় ফির ছিলেন সাংবাদিক মিতালি চন্দোলা। সেই সময় হঠাৎ একটি মারুতি সুইফ্ট গাড়ি তার গাড়িটিকে ওভারটেক করে এবং ওই গাড়িতে বসে থাকা মুখোশ পরা কয়েকজন তার গাড়ি লক্ষ্য করে গুলি চালায়। পরপর দুটি গুলি তার গাড়ি লক্ষ্য করে চালায় দুষ্কৃতিরা। যার একটি তারা গাড়ির সামনের কাঁচে লাগে। অন্য গুলিটি কাঁচ ভেদ করে লাগে তার হাতে। 

এ বিষয়ে সাংবাদিক মিতালি জানান, তাঁকে লক্ষ্য করে গুলি চালানোর আগে তাঁর গাড়ির সামনের কাঁচে ডিম ছোঁড়ে দুষ্কৃতিরা। 

পুলিশ সূত্রে আরো জানানো হয়েছে, ঘটনার তদন্ত চলছে। কী কারণে মিতালির গাড়ি লক্ষ্য করে ডিম ছুঁড়ে ও পরে গুলি চালাল দুষ্কৃতিরা তার তদন্ত চলছে। একইসঙ্গে এই ঘটনার সঙ্গে কোনও গ্যাং যুক্ত আছে কি না তারও অনুন্ধান চলছে। পাশাপাশি বয়ানে মিতালি জানিয়েছে, তাঁর পরিবারের সঙ্গে তাঁর সম্পর্ক ভালো নয়। যার জেরে পুলিশের অনুমান পারিবারিক বিবাদের জেরে এই হামলা হতে পারে।

জানা গেছে, এ ঘটনার পর আহত সাংবাদিককে পূর্ব দিল্লির ধর্মশালা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা স্থিতিশিল বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

এর আগে ২০০৮ সালে দক্ষিণ দিল্লির বসন্ত কুঞ্জের কাছে রাত সাড়ে ৩টার দিকে গাড়ি চালিয়ে যাওয়ার সময়ে গুলি চালিয়ে হত্যা করা হয়েছিল সাংবাদিক সৌমিয়া বিশ্বনাথনকে। সূত্র : এই সময়।

খবরটি ইউনিকোড থেকে বিজয়ে নিতে ব্যবহার করুন কালের কণ্ঠের বাংলা কনভার্টার-https://www.kalerkantho.com/home/converter

মন্তব্য



সাতদিনের সেরা