kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

‘পাবজি’ খেলে ৪১ লাখ টাকা জিতলেন মুম্বাইয়ের চার যুবক!

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুন, ২০১৯ ২১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



‘পাবজি’  খেলে ৪১ লাখ টাকা জিতলেন মুম্বাইয়ের চার যুবক!

ছেলেমেয়েদের ‘পাবজি’ আসক্তি নিয়ে ভারতের মা বাবাদের চিন্তার অন্ত নেই। ‘পাবজি’ নিষিদ্ধ করার দাবিতেও সরব হয়েছেন অনেকেই। এমনকি প্রধানমন্ত্রীর কাছেও ছেলের ‘পাবজি’ আসক্তি নিয়ে অভিযোগ করেছেন এক নারী। কয়েকদিন আগেই একটানা ‘পাবজি’ খেলার ফলে মৃত্যুর ঘটনাও ঘটেছে। কিন্তু এই ‘পাবজি’ খেলেই ৪১ লাখ টাকার পুরস্কার জিতে নিলেন মুম্বাইয়ের চার যুবক!

অবাক হলেন তো? ঘটনাটি অবিশ্বাস্য হলেও সত্যি। ১৪ ও ১৫ জুন নয়া দিল্লিতে অনুষ্ঠিত PUBG Mobile Club Open 2019-এ অংশ নেন সারা ভারতের সেরা পাবজি খেলোয়াড়রা। বেশ কিছু রাউন্ড-এ চলে খেলা। দু’দিনের প্রতিযোগিতার শেষে চ্যাম্পিয়ন-এর শিরোপা ছিনিয়ে নেন মুম্বাইয়ের চার যুবক। প্রতিযোগিতার পুরস্কার হিসাবে তাঁদের হাতে তুলে দেওয়া হয় ৪১ লাখ টাকার পুরস্কার। এই চার যুবক Team Soul নামে একটি দল হিসাবে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন।

এই টুর্নামেন্ট-এ তাদের ঝুলিতে ছিল ৮৬টি কিল, দুটি চিকেন ডিনার ও ২৫৪ পয়েন্ট-এর সম্মিলিত স্কোর।

শুধু তাই নয়। ভারতসেরা পাবজি খেলোয়ার হিসাবে নির্বাচিত হওয়ার পর এবার তাদের পাখির চোখ আন্তর্জাতিক স্তরে। ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে এবার তাঁরা উড়ে যাচ্ছেন বার্লিন। সেখানে বিভিন্ন দেশের সেরা দলগুলির সঙ্গে প্রতিযোগিতায় নামবেন তাঁরা। সেখানে জিততে পারলে, অর্থাৎ, বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারলে মিলবে ১৭ কোটি টাকার প্রাইজ পুল থেকে পুরস্কার জেতার সুযোগ।

তবে Team Soul-এর এটাই প্রথম সাফল্য নয়। এর আগেও বহু পাবজি টুর্নামেন্ট-এ চ্য়াম্পিয়ন হয়েছেন এই চার যুবক। মার্চ মাসে PUBG MOBILE India Series-এও ভারতে এক নম্বর স্থান পায় Team Soul। এই দলের ক্যাপ্টেন নমন মাথুর গোটা দেশে পাবজি উৎসাহীদের মধ্যে বেশ জনপ্রিয়।

সূত্র: জি নিউজ

মন্তব্য



সাতদিনের সেরা