kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

ঘুমন্ত ছেলেকে রক্ত না দেখাতে ছুরিকাহত হয়েও নিশ্চুপ মা

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুন, ২০১৯ ২২:২১ | পড়া যাবে ২ মিনিটে



ঘুমন্ত ছেলেকে রক্ত না দেখাতে ছুরিকাহত হয়েও নিশ্চুপ মা

লন্ডনের রাস্তার পাশে ৩৬ বছর বয়সী ক্রিস্টেল স্টেইনফিল্ড ব্রুস তার তিন বছরের ছেলেকে নিয়ে বসেছিলেন। ক্রিস্টেলের ছেলে ওই সময় ঘুমিয়েছিল। এমন সময় একজন কিশোর এসে ক্রিস্টেলের ফোনটি চায়। ক্রিস্টেল ফোন দিতে অস্বীকৃতি জানালে, সঙ্গে সঙ্গে ওই কিশোর তাকে ছুরিকাঘাত করে চলে যায়।  

ইসলিংটনের রাস্তায় আহত অবস্থায় পুলিশে খবর দেন ওই নারী। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে ক্রিস্টেলের শারীরিক পরিস্থিতি অনেকটাই বিপদ মুক্ত।

ক্রিস্টেল জানান, ওই কিশোর এসে আমাকে বলে, তোমার ফোনটা দাও। আমি না বলতেই সে ছুরি দিয়ে আঘাত করে চলে যায়। যাওয়ার সময় অবশ্য কোনো কিছুই নেয়নি। কোনো কারণ ছাড়াই অপরিচিত ছেলে এসে এ ধরনের কাণ্ড ঘটানোর পর বাইরে বের হতেই ভয় লাগছে।

কিস্টেলের স্বামী কুইন বলেন, ছুরিকাঘাতের সময় আমার স্ত্রী চিৎকার পর্যন্ত করেনি। কারণ, সে চায়নি আমাদের ছেলে এই ভয়াবহ পরিস্থিতি দেখুক। আমার স্ত্রীর ভাগ্য ভালো যে গুরুতর জখম হয়নি। সে পঙ্গু হয়ে যেতে পারতো কিংবা মারা যেতেও পারতো।

ইসলিংটন পুলিশ জানিয়েছে, ১৪ থেকে ১৬ বছর বয়সী ওই কিশোরকে আটকের জন্য অভিযান চলছে। ওই নারীকে তাৎক্ষণিকভাবে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়েছে। বর্তমানে তিনি ভালো আছেন।

মন্তব্য



সাতদিনের সেরা