kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

ঘাস কেটে দিলেন পুলিশ কর্মকর্তা

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুন, ২০১৯ ২১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



ঘাস কেটে দিলেন পুলিশ কর্মকর্তা

মার্কিন নাগরিকদের সে দেশের পুলিশ সাহায্য করার খবর বরাবরই শোনা যায়। কিন্তু কোনো নারীর বাগানের ঘাস কেটে দিচ্ছেন পুলিশ কর্মকর্তা, এমন ঘটনা এর আগে চোখে পড়েনি। এবার এ খবরই ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।

এটা তার দায়িত্বের মধ্যে পড়ে না। তার পরেও নিজের এলাকার এক নারীর বাগানের সামনের অংশের ঘাস কেটে দিলেন ওরোনো পুলিশ বিভাগের একজন কর্মকর্তা ম্যাট সিলাটালা। ওই ছবি প্রকাশ্যে আসার পর, ম্যাট রীতিমতো সোশ্যাল মিডিয়ার হিরো হয়ে গেছেন।

যুক্তরাষ্ট্রের ওরোনো পুলিশ বিভাগ একটি ছবি পোস্ট করেছে। তাতে দেখা যাচ্ছে, একজন পুলিশ কর্মকর্তা গ্যাস চালিত ঘাস কাটার যন্ত্র দিয়ে ঘাস কাটছেন। ক্যাপশনে লেখা রয়েছে, পুলিশ কর্মকর্তা ম্যাট ওই নারীর বাড়িতে যান। ওই নারী ভালোই আছেন। কিন্তু অফিসার তাকে জিজ্ঞেস করেন, বাড়ির সামনে ঘাস কাটেননি কেন? ওই নারী জানান, তার বাগানের এই ঘাস কেটে দেওয়ার কেউ নেই। 

এর পর ওই কর্মকর্তা তার বাগানের বড় হয়ে যাওয়া ঘাস নিজেই কেটে দেন। মজা করে এর সঙ্গে যোগ করা হয়েছে, ‘ম্যাটের সঙ্গে থাকা অফিসার ম্যাকয় ছবি তুলেছেন, কিন্তু ঘাস কাটার যন্ত্রটি কেন হাতে নেননি, নিশ্চিত নই’।

ওরোনো পুলিশের এই পোস্টে লাইক, শেয়ার যেমন পড়েছে, তেমনি বহু মানুষ জানিয়েছেন তারা কীভাবে পুলিশের কাছ থেকে সাহায্য পেয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা