kalerkantho

বৃহস্পতিবার । ২৭ জুন ২০১৯। ১৩ আষাঢ় ১৪২৬। ২৩ শাওয়াল ১৪৪০

লন্ডনের রাস্তায় গুণ্ডাদের বেধড়ক পেটালেন এক যুবক

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মে, ২০১৯ ১৭:১৫ | পড়া যাবে ২ মিনিটে



লন্ডনের রাস্তায় গুণ্ডাদের বেধড়ক পেটালেন এক যুবক

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল অনলাইনের এক প্রতিবেদনে আকর্ষণীয় এক ভিডিও প্রকাশ করা হয়। তাতে দেখা যায়, এক ব্যক্তি লন্ডনের রাস্তায় গুণ্ডাবাহিনীর এক সদস্যকে দৌড়ে ধরে বেধড়ক মারধর করছেন।

এমনকি সেই গুণ্ডা সহযোগীদের সঙ্গে গাড়িতে চড়ে পালিয়ে যাওয়া পর্যন্ত পেটাতে থাকেন তিনি। সাদা শার্ট ও কালো প্যান্ট পরিহিত ওই যুবকের সাহসিকতায় পালিয়ে যেতে বাধ্য হয়েছে কালো পোশাকধারীরা।  

লন্ডনের আলগেট ইস্ট স্টেশনের সামনের রাস্তায় ওই দৃশ্য ধারণ করেন এক ব্যক্তি। পরে সেটি মেইল অনলাইনের প্রতিবেদনে প্রকাশ করা হয়। পুলিশ বলছে, দুই বন্ধুর সঙ্গে হাঁটছিলেন ওই ব্যক্তি। ওই সময় চোরদের গাড়িটি তাদের পাশ দিয়ে ধীর গতিতে যাচ্ছিল। গাড়ি থেকে নেমেই গালি দেওয়ার পাশাপাশি সঙ্গে থাকা জিনিসপত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে চোরদের এক সদস্য। 

তবে সাদা শার্ট পরিহিত যুবক মুহূর্তেই রুদ্র মূর্তি ধারণ করে গুণ্ডাবাহিনীর সদস্যকে তাড়া করতে থাকেন। একপর্যায়ে তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে বেধড়ক পেটাতে শুরু করেন।

তবে সেখানে অপেক্ষমাণ আরেক বিএমডব্লিউ গাড়িতে চড়ে তিনি পালিয়ে যান। ওই সময় সাদা শার্ট পরিহিত যুবক সেই গাড়িরও কাচ ভেঙে দিয়েছেন।

এ ঘটনায় একজন পথচারী আহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তবে এ ঘটনায় একন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।


খবরটি ইউনিকোড থেকে বাংলা বিজয় ফন্টে কনভার্ট করা যাবে কালের কণ্ঠ Bangla Converter দিয়ে

মন্তব্য



সাতদিনের সেরা