kalerkantho

মঙ্গলবার। ১৮ জুন ২০১৯। ৪ আষাঢ় ১৪২৬। ১৪ শাওয়াল ১৪৪০

মদ্যপ অবস্থায় অজ্ঞান, চেতনা ফিরতেই বিশেষ অঙ্গ কাটা দেখলেন যুবক

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মে, ২০১৯ ১৬:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



মদ্যপ অবস্থায় অজ্ঞান, চেতনা ফিরতেই বিশেষ অঙ্গ কাটা দেখলেন যুবক

চীনের এক ব্যক্তি বন্ধুদের সঙ্গে মদ্যপানের পর জ্ঞান হারিয়ে ফেলেন। জ্ঞান ফেরার পর তিনি দেখতে পান, নিজের পুরুষাঙ্গ কেটে ফেলা হয়েছে। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

চীনের সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হচ্ছে, ৪৪ বছর বয়সী ওই ব্যক্তি টান নামেই পরিচিতি। রাতের বেলা বন্ধুদের সঙ্গে বেশি পরিমাণে মদ্যপানের পর বেহুঁশ হয়ে গিয়েছিলেন তিনি। সকালে জ্ঞান ফেরার পর রক্তক্ষরণ ও যন্ত্রণা অনুভূত হয় তার। তার পরই খেয়াল করেন, নিজের পুরুষাঙ্গ কেউ কেটে ফেলেছে।

বিষয়টি জানতে পেরে টানের পরিবার তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। ১৫ ঘণ্টা পর টানের ছিন্নভিন্ন পুরুষাঙ্গ সেলাই দিতে সক্ষম হন চিকিৎসকরা।

ঘটনাটি ঘটেছে, চলতি মাসের ৭ তারিখ চীনের দক্ষিণাঞ্চলের হুনান প্রদশের হুয়াইহুয়া শহরে। চীনের তৈরি মদ বাইজু পান করার পর তিনি জ্ঞান হারিয়ে ফেলেছিলেন। পরিবারের লোকজন বলছেন, বাইজু পান করার পরপরই টান জ্ঞান হারিয়ে ফেলেছিল।

চিকিৎসকরা বলছেন, টানের পুরুষাঙ্গের দুই সেন্টিমিটার কেটে ফেলা হয়। পরে সেটা স্বাভাবিক করার জন্য সেলাই দিতে হয়েছে।

টানের পরিবার তাকে বেশ কয়েকটি হাসপাতালে নিয়ে গেছে। তবে কোনো চিকিৎসকই তার চিকিৎসা করাতে রাজি হচ্ছিলেন না। সে কারণে তার চিকিৎসা শুরু হতেই অনেকটা সময় পেরিয়ে গেছে।

চিকিৎসকরা বলছেন, যেভাবে তার গোপনাঙ্গে ক্ষতের সৃষ্টি হয়েছে, তাতে শঙ্কা তো রয়েছেই। তবে আমরা চেষ্টা করছি, তিনি যেন স্বাভাবিক যৌন জীবনে ফিরতে পারেন।

মন্তব্য



সাতদিনের সেরা