kalerkantho

বুধবার। ১৯ জুন ২০১৯। ৫ আষাঢ় ১৪২৬। ১৫ শাওয়াল ১৪৪০

মমতার ফেসবুক পেইজে বিরোধীদের 'জয় শ্রী রাম' বলে আক্রমণ

কালের কণ্ঠ অনলাইন   

২৩ মে, ২০১৯ ১৬:১৯ | পড়া যাবে ২ মিনিটে



মমতার ফেসবুক পেইজে বিরোধীদের 'জয় শ্রী রাম' বলে আক্রমণ

ভারতের লোকসভা নির্বাচনের ভোট গণনায় শেষ খবর পাওয়া পর্যন্ত বিপুল ব্যবধানে এগিয়ে আছে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট। তারা ৩২২টি আসনে এগিয়ে আছে। অপরদিকে কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ জোট এগিয়ে ১১৫টি আসনে। অন্যান্য দলগুলো এগিয়ে রয়েছে ১০৪টি আসনে। প্রাথমিক ফলাফলে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতার দিকে এগিয়ে যাচ্ছে ক্ষমতাসীনরা, এমনটাই প্রতীয়মান হচ্ছে। আর এরমধ্যেই মমতাকে কটাক্ষ শুরু করে দিয়েছেন তার বিরোধীরা।

শুভ দাস নামের একজন লিখেছেন, 'দিদি এখন কেমন বোধ করছেন। একটা রং চা খান ভালো লাগবে। সাথে একটু লেবু দিবেন।' আরেকজন লিখেছেন, 'জয় শ্রী রাম হেইল লর্ড রাম নমো নমো নমো নমো।' অভিষেক সিংহ রাঠৌর নামের একজন মমতার সমালোচনা করেছেন, মোদিকে প্রশংসায় ভাসাচ্ছেন। 

তোমার প্রধানমন্ত্রী হবার ইচ্ছা পূরণ হবে না। এখ  তুমি গান বাজনা নিয়ে থাকো। ২০২৪ এর লোকসভা নির্বাচনে আবার চেষ্টা করো। আমান চৌরাশিয়া নামের একজন লিখেছেন, লং লাইভ ইন্ডিয়া, হেইল লর্ড রামা, মোদি জি জিন্দাবাদ।

অবশ্য কেউ কেউ পাশেও দাঁড়াচ্ছেন। মোস্তফা আরসালান নামের একজন লিখেছেন, আমরা তোমার পাশে ছিলাম, আছি থাকবো। ইভিএম-এ ঘটোলা (কারচুপি/ত্রুটি) ছাড়া এই রেজাল্ট সম্ভব নয়। আমরা এই রেজাল্ট মানি না। বিজেপি সব পারে। আরেকজন হিন্দিতে লিখেন, আওয়ার মোদি আয়া না!

এক ভক্ত লিখেছেন, কে বলতে পারে যে আপনি ভবিষ্যতে ভারতের প্রধানমন্ত্রী হবেন না,হতেও তো পারেন ভারতের প্রথম বাঙালি প্রধানমন্ত্রী,সুতরাং সুস্থ সবল মনে বাংলার মুখ্যমন্ত্রীর কাজ করে যান ,ভাগ্যে থাকলে সুযোগ একদিন আসবেই। আরেকজন লিখেছেন, মোদি মিথ্যে কথা বলার মানসিক রোগী।  যা বলে তা করে না, যা করে তা বলে না।

মন্তব্য



সাতদিনের সেরা