kalerkantho

বুধবার। ১৯ জুন ২০১৯। ৫ আষাঢ় ১৪২৬। ১৫ শাওয়াল ১৪৪০

যমজ সন্তান জন্ম দিয়েছেন পুতিনের গোপন সঙ্গী!

কালের কণ্ঠ অনলাইন   

২১ মে, ২০১৯ ১৯:০২ | পড়া যাবে ২ মিনিটে



যমজ সন্তান জন্ম দিয়েছেন পুতিনের গোপন সঙ্গী!

ভ্লাদিমির পুতিনের দীর্ঘ সময়ের পার্টনার হিসেবে পরিচিত সাবেক জিমন্যাস্ট আলিনা কাবাইভা সম্প্রতি যমজ সন্তান জন্ম দিয়েছেন বলে আন্তার্জাতিক সংবাদমাধ্যমের খবরে জানা গেছে। কিন্তু সন্তান জন্ম দেওয়ার ব্যাপারে আলিনার কাছ থেকে কোনো ধরনের মন্তব্য পাওয়া যায়নি।

আলিনা কাবাইভের একটি ঘনিষ্ঠ সূত্র ভ্লাদিমির পুতিনের সাথে তাঁর গোপন সম্পর্ক রয়েছে বলে অনেক আগেই জানায়। কিন্তু বর্তমানে তারা জানায়, এই বিষয়ে কোনো ধরনের মন্তব্য করতে পারবেন না।

রাশিয়ান ইন্টেলিজেন্স সার্ভিসের এক অনুসন্ধানী সাংবাদিক সেরগেই কানেভ জানান, আলিনা সিজারিয়ান অপারেশনের মাধ্যমে যমজ ছেলেদের জন্ম দিয়েছেন।

কানেভ বলেন, কুলাকভ রিসার্চ সেন্টার ফর অবেস্টট্রিকস, গাইনেকোলজি এবং পেরিনেটোলজিতে তাঁর সিজার করা হয়। সিজারের সময় মেডিক্যাল টিমের অর্ধেক ডাক্তারদের ডেলিভারি ওয়ার্ড থেকে বের করে দেওয়া হয়েছিলো। চিকিৎসা কেন্দ্রের পরিচালক জেন্নাগিয় সুখিখ এই সিজার পরিচালনা করেন। আর তাঁকে সহযোগিতা করেন ইতালির একজন বিখ্যাত ডাক্তার। তবে তিনি ইতালির ডাক্তারের নাম প্রকাশ করেননি।

তবে দেশটির একজন মিডিয়া বিশ্লেষক বলেন, যমজ সন্তান জন্ম দেওয়ার বিষয়টি নিয়ে গুজব প্রচার করা হচ্ছে বলে মনে হচ্ছে। কিন্তু এর পেছনে কে আছে তা পরিষ্কার নয়।

মন্তব্য



সাতদিনের সেরা