kalerkantho

শুক্রবার । ২৪ মে ২০১৯। ১০ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৮ রমজান ১৪৪০

যোগি এলেও পেটের সমস্যায় অনুপস্থিত বিজেপি প্রার্থী

কালের কণ্ঠ অনলাইন   

২৪ এপ্রিল, ২০১৯ ১৯:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



যোগি এলেও পেটের সমস্যায় অনুপস্থিত বিজেপি প্রার্থী

যে নির্বাচনী জনসভায় বক্তব্য দেওয়ার জন্য বনগাঁয় উড়ে গেছেন ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথ, সেখানকার প্রার্থী নিজেই ওই জনসভায় উপস্থিত হতে পারেননি। জানা গেছে, পেটের সমস্যার কারণে ওই প্রার্থী জনসভায় উপস্থিত হতে পারেননি।

বনগাঁ লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর জনসভায় যেতে না পারার নেপথ্যের কারণ বেরিয়ে আসতেই চারিদিকে সমালোচনার ঝড় বইছে।

জানা গেছে, সভায় উপস্থিত না হওয়ার কারণে যোগি আদিত্যনাথকে ফোন করে আন্তরিকভাবে ক্ষমা চেয়েছেন শান্তনু ঠাকুর। তিনি বলেন, গত ১৯ তারিখ থেকেই পেটের সমস্যা চলছিল।সেটা চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছে। আমি সারাদিন বিছানা থেকে উঠতেই পারিনি। এই নির্বাচনী প্রচারে উপস্থিত থাকতে না পারার জন্য আমার আক্ষেপ যাওয়ার নয়। আমি যোগিজিকে আমার সমস্যাটি খোলাখুলিভাবে জানাই এবং ক্ষমা চাই বারবার।

এদিকে যোগি আদিত্যনাথ তার ১৫ মিনিটের বক্তৃতায় একবারের জন্যও শান্তনু ঠাকুরের নাম নেননি। তবে অনেকেই বলছেন, আরএসএস-এর সঙ্গে যোগি আদিত্যনাথের যোগ থাকার জন্য শান্তনু ঠাকুর তাকে এড়িয়ে গেছেন। শুধু তাই নয়, এই এড়িয়ে যাওয়ার জন্য তিনি নিয়েছেন ১০ কোটি টাকা। 

গুজবটি এমনভাবে ছড়িয়ে পড়ে যে শান্তনু ঠাকুর নিজের চিকিৎসককে পাশে বসিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে বাধ্য হন। ওই চিকিৎসক সংবাদমাধ্যমকে বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর প্রেসক্রিপশনটিও দেখান।

মন্তব্য