kalerkantho

অশুভ ভেবে নাতিকে জ্বলন্ত চুলায় নিক্ষেপ

কালের কণ্ঠ অনলাইন   

২৪ এপ্রিল, ২০১৯ ১৭:১০ | পড়া যাবে ২ মিনিটে



অশুভ ভেবে নাতিকে জ্বলন্ত চুলায় নিক্ষেপ

মাত্র দুই বছর বয়সী নাতির ভেতর অশুভ আত্মার ছায়া দেখার অভিযোগে তাকে জ্বলন্ত চুলায় নিক্ষেপ করেছেন এক দাদা। পুলিশ বলছে, নাতির ভেতর শয়তানের ছায়া দেখার অভিযোগে ৫৩ বছর বয়সী ওই ব্যক্তি এ ধরনের কর্মকাণ্ড ঘটিয়েছেন।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মিরর এক প্রতিবেদনে জানিয়েছে, ঘটনাটি ঘটেছে রাশিয়ায়। শিশুটিকে উদ্ধার করা হয়েছে। তার শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। এখনো জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে শিশুটি। বর্তমানে সে কোমায় রয়েছে এবং কৃত্রিমভাবে তার শ্বাস-প্রশ্বাস চালু রাখা হয়েছে।

রাশিয়ার ওমাস্ক অঞ্চলের স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র ওসপেনিকভ জানান, ছোট্ট ওই রোগী এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছে। এ ধরনের ঘটনায় ঠিক কী পরিস্থিতিতে রয়েছে রোগী, সেটা বুঝে ওঠা কঠিন। শিশুটিকে সারিয়ে তোলার জন্য চিকিৎসকদের পক্ষ থেকে সর্বোচ্চটা করা হচ্ছে।

পুলিশ বলছে, নাতিকে গরম চুলায় ফেলে দেওয়ার সময় ওই ব্যক্তি মদ্যপ ছিলেন। পরে অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

ঘটনার সময় ওই ব্যক্তি তার স্ত্রীকে (শিশুর দাদি) বাড়ি থেকে বের করে দিয়েছিলেন। ওই নারী ও পাশের বাড়ির আরেক নারী মিলে চিৎকার করে লোকজন জমায়েত করেন। পরে শিশুটিকে উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, আটক করার সময়ও অভিযুক্ত ব্যক্তি ভারী মাত্রায় মাদক গ্রহণ করা অবস্থায় ছিলেন। ঘটনার সময় শিশুটির বাবা-মা বাড়িতে ছিলেন না।

মন্তব্য