kalerkantho

রবিবার । ২৬ মে ২০১৯। ১২ জ্যৈষ্ঠ ১৪২৬। ২০ রমজান ১৪৪০

'চুলের চৌকিদার' থেকে 'দেশের চৌকিদার' জাভেদ হাবিব

কালের কণ্ঠ অনলাইন   

২৩ এপ্রিল, ২০১৯ ১২:১৬ | পড়া যাবে ২ মিনিটে



'চুলের চৌকিদার' থেকে 'দেশের চৌকিদার' জাভেদ হাবিব

গৌতম গম্ভীর, রবি কিষাণের পর আরেক খ্যাতনামা তারকা নাম লেখালেন গেরুয়া শিবিরে। এবার হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব যোগ দিলেন ভারতীয় জনতা পার্টিতে। সোমবার নয়াদিল্লিতে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেন তিনি। এই প্রথম রাজনৈতিক ময়দানে নামলেন জাভেদ। অনুষ্ঠানে যোগ দিয়েই খ্যাতনামা এই হেয়ার স্টাইলিস্ট মন্তব্য করেন, এতদিন আমি চুলের চৌকিদার ছিলাম, কিন্তু আজকের পর থেকে আমি দেশের চৌকিদার।

বিজেপিতে যোগদান করে আমি বেশ খুশি। গত পাঁচ বছরে অনেক পরিবর্তনই দেখেছি দেশে। পুরো কৃতিত্বই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। নিজের পরিচয় নিয়ে কারো লজ্জিত হওয়ার কিচ্ছু নেই বলেই আমি মনে করি। যখন প্রধানমন্ত্রী নিজে নিজেকে চাওয়ালা বলে সম্বোধন করতে লজ্জা পান না, তখন আমি নিজেকে নাপিত বলতে লজ্জা পাব কেন? বিজেপিতে যোগ দেওয়ার পর এই বক্তব্যই রাখেন জাভেদ।

গোটা দেশ তথা বিশ্বে ৫৫০টি সেলুন রয়েছে জাভেদ হাবিবের। তার মধ্যে তিনটি দেশের বাইরে। প্রসঙ্গত, বছর দুয়েক আগে দুর্গাপূজা উপলক্ষে জাভেদের সেলুনের দেওয়া একটি বিজ্ঞাপন নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়েছিল। মর্ত্যে এসে পূজার আগে সপরিবারে দুর্গা জাভেদের পার্লারে এসেছেন, এমন চিত্রই ফুটে উঠেছিল সেই বিজ্ঞাপনে। যা নিয়ে গোটা কলকাতা শহর তথা প্রবাসী বাঙালিদের মধ্যে হিন্দু ভাবাবেগকে আঘাত করার জন্য বাক্যবাণে বিদ্ধ হতে হয়েছিল জাভেদকে। বলা হয়েছিল, এই বিজ্ঞাপন বাঙালির আবেগকে আঘাত করেছে। পরে অবশ্য তার জন্য টুইটারে ক্ষমা চেয়ে নিয়েছিলেন জাভেদ।
সূত্র: সংবাদ প্রতিদিন

মন্তব্য