kalerkantho

আম পাড়ার অপরাধে বুকে পা তুলে পেটালেন প্রতিবেশী

কালের কণ্ঠ অনলাইন   

২০ এপ্রিল, ২০১৯ ১৫:০২ | পড়া যাবে ২ মিনিটে



আম পাড়ার অপরাধে বুকে পা তুলে পেটালেন প্রতিবেশী

দশবছর বয়স্ক দিশা আম খেতে খুব ভালোবাসে। তাই দিশা লোভে পড়েই প্রতিবেশীর বাড়ির গাছ থেকে আম পেড়েছিল। আর সেই অপরাধে কিশোরীকে বেধড়ক মারধর করল প্রতিবেশী যুবক ও তার মা। এই ঘটনাটি ঘটেছে কলকাতার পূর্বে দিকের শহরতলিতে অবস্থিত নিউটাউন নামে একটি শহরে। এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী মহিলা রিঙ্কু বসাককে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। 

আহত অবস্থায় শিশুটি বর্তমানে বিধাননগর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। নিউটাউনের হাতিয়াড়া হেলা বটতলার উত্তর মাঠ নেতাজি নগরের বাসিন্দা দিশা সাহা। বৃহস্পতিবার প্রতিবেশী রিঙ্কু বসাকের বাড়ির গাছ থেকে একটি আম পাড়ে সে। এসময় সমবয়সী ৪ জন বাচ্চার সঙ্গে খেলছিল। তারমধ্যে দিশাই গাছ থেকে আমটি পাড়ে। এরপরই দিশার উপর চড়াও হয় রিঙ্কু বসাক ও তার ছেলে। বেধড়ক মারধর করে দিশাকে। এমনকি ওই শিশুর বুকে তারা পা তুলে মারধর করেন। 

এই ঘটনা দেখতে পেয়ে সঙ্গে সঙ্গেই ওই শিশুকে উদ্ধার করেন অন্যান্য প্রতিবেশীরা। চিকিত্সার জন্য তারে বিধাননগর মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনায় নিউটাউন থানায় প্রতিবেশী রিঙ্কু সাহা ও তার ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। ঘটনার তদন্তে নামে নিউটাউন থানার পুলিশ। এরপরই শনিবার সকালে রিঙ্কু বসাককে গ্রেফতার করে পুলিশ।

মন্তব্য